মেট্রোরেলে হলো বিপিএল ফাইনালের ফটোশ্যুট

|

ছবি: সংগৃহীত

আগামীকাল ফাইনাল ম্যাচের মাধ্যমে পর্দা নামবে বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল)। যেখানে, মুখোমুখি হবে মাশরাফী বিন মোর্ত্তজার সিলেট স্ট্রাইকার্স ও ইমরুল কায়েসের কুমিল্লা ভিক্টোরিয়ান্স। এরই মাঝে সম্পূর্ণ হয়েছে বিপিএল ফাইনালের ফটোশ্যুট। ঢাকার মেট্রোরেলে ট্রফিসহ এই ফটোশ্যুট হয়।

মাশরাফীর অনুপস্থিতে এদিন সিলেট স্ট্রাইকার্সের হয়ে ফটোশ্যুট করতে আসেন মুশফিকুর রহিম। কুমিল্লার অধিনায়ক হিসেবে যথারীতি ইমরুল কায়েসকেই দেখা যায় এই ফটোশ্যুটে। ইমরুল কায়েস তার নিজস্ব পেজ থেকে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছবি পোস্ট করে লেখেন, ‘নিউ এক্সপেরিয়ান্স’।

ছবি: সংগৃহীত

আগামীকাল সন্ধ্যা সাড়ে ৬টায় শুরু হবে বিপিএলের ফাইনাল ম্যাচ। মাশরাফীর হাত ধরে প্রথমবারের মতো বিপিএলের ফাইনালে উঠেছে সিলেট স্ট্রাইকার্স। প্রথমবারের মতো শিরোপা জয়ের থেকে কেবল একটি ম্যাচ দূরে রয়েছে দলটি।

সিলেট স্ট্রাইকার্সের ট্রফি জেতার আশা করার বড় দিকটি হচ্ছে তাদের দলের ক্যাপ্টেন মাশরাফী বিন মোর্ত্তজা। বিপিএলের ফাইনালে ম্যাশ অপরাজিত। চার ফাইনালের চারটিতেই জিতেছেন বাংলাদেশ ক্রিকেটের অন্যতম সফল এ অধিনায়ক। দলটির ওপনার নাজমুল হাসান শান্ত রয়েছেন ফর্মের তুঙ্গে। চলতি আসরের সবচেয়ে বেশি রানের মালিক এ বাঁহাতি ব্যাটার। তৌহিদ হৃদয়, জাকির হাসান ও তানজিম সাকিবরাও দলকে জেতাতে সর্বোচ্চ উজাড় করে দিচ্ছেন।

অন্যদিকে, ডিফেন্ডিং চ্যাম্পিয়ান কুমিল্লা আসরে দুর্দান্ত ছন্দে আছে। টানা ১০ ম্যাচে অপরাজিত কোচ সালাহউদ্দিনের দল। দলটির পাকিস্তান খেলোয়াড়রা পিএসএল খেলতে চলে গেলেও সুনীল নারিন, আন্দ্রে রাসেল ও মঈন আলীর মতো বিশেষজ্ঞ ক্রিকেটারদের দলে টেনেছে কুমিল্লা। তাদের পাশাপাশি, লিটন দাস, মুকিদুল মুগ্ধ, তানভীর ইসলামরাও আছেন ছন্দে। দলের অন্যতম ভরসা মোস্তাফিজ নিজেকে হারিয়ে খুঁজছেন। তবে ফিজ যে যেকোনো দিন জ্বলে ওঠার ক্ষমতা রাখেন সেটি আর বলার অপেক্ষা রাখে না। আর তা যদি হয় ফাইনালে তাহলে তো ভালো কিছুর আশা করতেই পারে কুমিল্লা।

আরআইএম/ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply