গাইবান্ধার নিখোঁজ দুই কলেজছাত্রী উদ্ধার, গ্রেফতার যু্বক

|

ছবি: ডান দিকে গ্রেফতার যুবক রিয়েল মন্ডল হৃদয়

গাইবান্ধা প্রতিনিধি:

গাইবান্ধা শহরের মেস থেকে বাড়ি ফেরার পথে নিখোঁজ দুই কলেজছাত্রীকে উদ্ধার করেছে পুলিশ। নিখোঁজের ১৩ দিন পর ঝিনাইদহের কোট চাঁদপুর এবং আশুলিয়ার জিরানি বাজার এলাকা থেকে তাদের উদ্ধার করা হয়। একই সঙ্গে ঘটনায় অভিযুক্ত রিয়েল মন্ডল হৃদয়কে (২২) গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতার রিয়েল মন্ডল হৃদয়ের বাড়ি গোবিন্দগঞ্জ উপজেলার রামচন্দ্রপুর গ্রামে। রিয়েল মন্ডল ওই গ্রামের আতিকুর রহমানের ছেলে।

উদ্ধার দুই কলেজছাত্রী গাইবান্ধা সরকারি মহিলা কলেজের উচ্চ মাধ্যমিকের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী। তাদের বাড়ি জেলার গোবিন্দগঞ্জ উপজেলার রাখালবুরুজ ও পাড় সোন্দইল গ্রামে।

বৃহস্পতিবার (১৬ ফেব্রুয়ারি) রাত ৮টার দিকে এ তথ্য নিশ্চিত করেছেন গাইবান্ধা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুদুর রহমান।

ওসি মাসুদুর রহমান বলেন, বৃহস্পতিবার (১৬ ফেব্রুয়ারি) সকালে আসামি রিয়েল মন্ডল হৃদয়সহ নিখোঁজ এক ছাত্রীকে ঝিনাইদহের কোট চাঁদপুর এলাকা থেকে এবং অপর নিখোঁজকে আশুলিয়া থানার জিরানি বাজার এলাকা থেকে উদ্ধার করা হয়। গত ২ ফেব্রুয়ারি গাইবান্ধা শহরের মেস থেকে বাড়ি যাওয়ার পথে ওই দুই কলেজছাত্রী নিখোঁজ হয়।

তিনি আরও বলেন, এ ঘটনায় থানায় মামলা হলে কয়েকদিন শ্বাসরুদ্ধকর অভিযান চালিয়ে দুই ভিকটিম ও প্রধান আসামি রিয়েলকে গ্রেফতার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা প্রেমের টানে উধাও হয়েছিল বলে জানা গেছে।

এটিএম/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply