ফোনে মুক্তিপণ দাবি, ২ দিন পর রক্তাক্ত মরদেহ মিললো যুবকের

|

লক্ষ্মীপুর প্রতিনিধি :

লক্ষ্মীপুরে অপহরণের পর ৫ লাখ টাকা মুক্তিপণ না পেয়ে দু’দিন পর রিয়াজ হোসেন নামে এক ফার্নিচার কারিগরকে হত্যা করা হয়েছে। বৃহস্পতিবার (১৬ ফেব্রুয়ারি) গভীর রাতে সদর উপজেলার মান্দারী এলাকার একটি ভবনের নিচতলার একটি কক্ষ থেকে হাত-পা বাঁধা ও রক্তাক্ত অবস্থায় তার মরদেহ উদ্ধার করে পুলিশ।

খবর পেয়ে রাতেই ঘটনাস্থল পরিদর্শন করেন লক্ষ্মীপুর জেলা পুলিশ সুপার মাহফুজ্জামান আশরাফ। নিহত রিয়াজ দত্তপাড়া ইউনিয়নের করইতলা গ্রামের মোহাম্মদ উল্যা মিকারের বাড়ির তোফায়েল আহমেদ দুলালের ছেলে ও মান্দারী বাজারের দ্বীন ইসলাম ফার্নিচার দোকানের নকশার কারিগর।

পুলিশ জানায়, গত মঙ্গলবার (১৪ ফেব্রুয়ারি) রাত সাড়ে ১১টার দিকে দোকান থেকে বের হওয়ার পর থেকে সে নিখোঁজ হয়। বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টার দিকে রিয়াজের মোবাইলফোন থেকেই অপহরণকারীরা কল দিয়ে পরিবারের কাছে ৫ লাখ টাকা মুক্তিপণ দাবি করে। একইদিন রাতে নিহতের মা খুরশিদা বেগম চন্দ্রগঞ্জ থানায় একটি লিখিত অভিযোগ করেন। এর প্রেক্ষিতেই প্রযুক্তি ব্যবহারের মাধ্যমে মান্দারী বাজারের একটি ভবনের নিচতলার একটি কক্ষ থেকে রিয়াজের মরদেহ উদ্ধার করা হয়।

নিহতের বাবা তোফায়েল আহমেদ বলেন, দুদিন আগে আমার ছেলেকে অপহরণ করা হয়। পরে তার মোবাইল থেকেই কল দিয়ে ৫ লাখ টাকা দাবি করে। ওই টাকা না দেয়ায় অপহরণকারীরা আমার ছেলেকে হত্যা করেছে।

চন্দ্রগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তৌহিদুর রহমান জানান, নিহতের মায়ের অভিযোগ পেয়ে তদন্ত শুরু করা হয়। বৃহস্পতিবার গভীর রাতে ঘটনাস্থল পরিদর্শন গেলে তার (রিয়াজ) মরদেহ পড়ে থাকতে দেখা যায়। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য দু’জনকে থানায় নেয়া হয়েছে। ঘটনাটি তদন্ত চলছে।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply