টিএসসিতে ছাত্র অধিকার পরিষদের সম্মেলনে ছাত্রলীগের হামলার অভিযোগ

|

ঢাকা বিশ্ববিদ্যালয়ের টিএসসিতে ছাত্র অধিকার পরিষদের বার্ষিক সম্মেলনে ছাত্রলীগের দুই দফা হামলার ঘটনা ঘটেছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় ছাত্র অধিকার পরিষদের ১১ জন আহত হয়েছেন বলে জানা গেছে।

শুক্রবার (১৭ ফেব্রুয়ারি) সকাল ১১টার দিকে এ হামলার ঘটনা ঘটে।

জানা গেছে, হামলায় ছাত্র অধিকার পরিষদের সভাপতি বিন ইয়ামিন মোল্লা ও সাধারণ সম্পাদক আরিফুল ইসলামসহ আরও অনেকে আহত হয়েছেন। আহতদের চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নেয়া হয়েছে।

আহতরা হলেন- বিন ইয়ামিন মোল্লা, কেন্দ্রীয় সভাপতি, ছাত্র অধিকার পরিষদ, আখতার হোসেন (২২), মামুনুর রশিদ (২৫), নুসরাত তাবাসসুম (২৫), ইব্রাহিম নিরব (২৩), সম্রাট হোসেন (২৫), সাব্বির হোসেন (২২), রুবেল হোসেন (২৬), মাসুম বিল্লাহ (২৩), ফয়সাল মোল্লা (২৫), রহমত উল্লাহ (২৩)।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, আজ ছাত্র অধিকার পরিষদ প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠান ছিল টিএসসিতে। তবে ছাত্রলীগ নেতাকর্মীরা আগে থেকে টিএসসিতে অবস্থান নেন। ছাত্র অধিকারের নেতাকর্মীরা সেখানে এলে পাল্টা স্লোগান দিতে থাকে ছাত্রলীগ। এভাবে ১০-১৫ মিনিট চলার পর ছাত্র অধিকার পরিষদ স্থান ত্যাগ করতে চাইলে মারধর শুরু করে ছাত্রলীগের নেতাকর্মীরা। প্রথমে টিএসসি গেটে ও পরে ডাস চত্বর এবং মিলন চত্বরে ছাত্র অধিকারের ওপর হামলা চালায় ছাত্রলীগ

/এসএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply