মাথায় আঘাত পেয়ে দিল্লি টেস্ট থেকে ছিটকে গেলেন ওয়ার্নার

|

ছবি: সংগৃহীত

ব্যাট হাতে সময়টা ভালো যাচ্ছে না ডেভিড ওয়ার্নারের। ভারত সিরিজে খেলা তিন ইনিংসে নামের প্রতি সুবিচার করতে পারেননি বাঁহাতি এই ওপেনার। এরই মাঝে হেলমেটে বল লেগে দ্বিতীয় টেস্ট থেকে ছিটকে গেছেন তিনি। পরের চারদিনের জন্য ওয়ার্নারের কনকাশন সাব হিসেবে নেয়া হয়েছে ম্যাট রেনশকে। ইএসপিএন ক্রিকইনফোর খবর।

ছবি: সংগৃহীত

অস্ট্রেলিয়ার এই ওপেনার গতকাল টেস্টের প্রথম দিনে ভারতের পেসার মোহম্মদ সিরাজের বলে হেলমেটে আঘাত পান। ১৫ রানে আউট হওয়ার পর বিকেলে ফিল্ডিংয়ে নামেননি তিনি। তখনই জল্পনা শুরু হয়েছিল, দ্বিতীয় ইনিংসে তিনি আর ব্যাট করতে পারবেন কিনা, তা নিয়ে। সে শঙ্কাই সত্যি হয়েছে। মাথায় চোট লাগলেও কোনো রকমের ঝুঁকি নিতে চান না চিকিৎসকেরা। ওয়ার্নারের ক্ষেত্রেও ঝুঁকি নেননি তারা। অস্ট্রেলিয়া দল জানিয়ে দেয়, দ্বিতীয় টেস্টে আর খেলবেন না ওয়ার্নার।

ওয়ার্নারের পরিবর্তন হিসেবে প্রথম একাদশে এসেছেন ম্যাট রেনশ। দ্বিতীয় ইনিংসে তিনিই ব্যাট করতে নামবেন। নাগপুরে প্রথম টেস্টে খেলেছিলেন রেনশ। কিন্তু দুই ইনিংসেই ব্যর্থ হয়েছিলেন তিনি। তাই দিল্লি টেস্টে তাকে বসিয়ে ট্রাভিস হেডকে প্রথম একাদশে খেলানো হয়। কিন্তু ওয়ার্নার চোট পাওয়ায় তাকে আবার খেলতে দেখা যাবে।

/আরআইএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply