‘বার্সায় ফেরার কোনো সম্ভাবনা নেই মেসির’

|

ছবি: সংগৃহীত

পিএসজির সঙ্গে লিওনেল মেসির চুক্তি এখন পর্যন্ত নবায়ন হয়নি। ফলে ভক্তদের মনে তার ভবিষ্যৎ নিয়ে নানা জল্পনা-কল্পনা তৈরি হয়েছে। যার মধ্যে রয়েছে মেসির বার্সেলোনায় ফেরার বিষয়টিও। সে আশায় এবার পানি ঢেলে দিয়েছেন স্বয়ং মেসির বাবা হোর্হে মেসি। জানালেন, মেসির বার্সায় ফেরার কোনো সম্ভাবনা দেখেন না তিনি। 

স্প্যানিশ সংবাদমাধ্যম ‘স্পোর্ট’কে দেয়া এক সাক্ষাৎকারে মেসির বাবা বলেন, আমি মনে করি না যে লিও আবারও বার্সেলোনার জার্সি গায়ে তুলবে। তার ফেরা নিয়ে আমাদের এখনও কথা হয়নি। লাপোর্তার পক্ষ থেকে কোনো প্রস্তাবও দেয়া হয়নি। এমনকি তার সঙ্গে আমাদের কোনো কথাও হয়নি।

২১ বছরের বন্ধন ছিন্ন করে বার্সেলোনা ছাড়ার পর ফ্রি ট্রান্সফারে দুই বছরের চুক্তিতে পিএসজিতে যোগ দেন লিওনেল মেসি। ফরাসি ক্লাবটির সঙ্গে মেসির সেই চুক্তির মেয়াদ শেষ হবে আগামী জুনে। তবে চুক্তি নবায়ন নিয়ে মেসির সঙ্গে পিএসজির আলোচনা প্রথম দফায় ফলপ্রসূ হয়নি।

মূলত বেতন-ভাতা ও চুক্তির সময় নিয়ে দুই পক্ষের মধ্যে মতবিরোধ হয়। ফিনান্সিয়াল ফেয়ার-প্লে থেকে বাঁচতে খেলোয়াড়দের বেতন-ভাতার দিকে নিজেদের খরচ কমাতে চাইছে পিএসজি। শেষ পর্যন্ত দুই পক্ষের মধ্যে কোনো বনিবনা হয়নি। মৌসুম শেষে লিওনেল মেসিকে আর পিএসজির জার্সিতে দেখা যাবে নাকি তা সময়ই বলে দেবে।

এদিকে, লে’কিপের বরাত দিয়ে ‘গেট ফ্রেঞ্চ ফুটবল নিউজ’ জানিয়েছে, গত মঙ্গলবার (১৪ ফেব্রুয়ারি) মেসির বাবা হোর্হে প্যারিসে গিয়েছিলেন। সেখানে ছেলের চুক্তি নবায়নের বিষয়ে পিএসজির কর্মকর্তাদের সঙ্গে আলোচনায় বসেছিলেন তিনি। কিন্তু বেশকিছু বিষয়ে ঐকমত্য না হওয়ায় সে আলোচনা ভেস্তে গেছে।

/আরআইএম/এমএন


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply