রিয়ালের সঙ্গে পয়েন্ট ব্যবধান বাড়াতে কাদিজের বিপক্ষে মাঠে নামবে বার্সা

|

ছবি: সংগৃহীত

স্প্যানিশ লা লিগায় দুর্দান্ত ছন্দে রয়েছে বার্সেলোনা। সবশেষ ১৭ ম্যাচে অপরাজিত রয়েছে কাতালোনিয়ার ক্লাবটি। নিজেদের সেরা ছন্দে আছেন রবার্ট লেভানডোভস্কি ও রাফিনহা। লা লিগার শীর্ষস্থানও ধরে রেখেছে জাভি হার্নান্দেজের শীষ্যরা। তাই রিয়াল মাদ্রিদের থেকে পয়েন্ট ব্যবধান বাড়িয়ে পূর্ণ ৩ পয়েন্ট নিশ্চিত করার মিশনে রোববার (১৯ ফেব্রুয়ারি) রাতে কাদিজের বিপক্ষে মাঠে নামবে স্প্যানিশ জায়ান্টরা।

নিজেদের ঘরের মাঠ ক্যাম্প ন্যু-তে কাদিজকে আতিথ্য দেবে কাতালোনিয়ার জায়ান্টরা। বাংলাদেশ সময় রাত ২টায় ম্যাচটি শুরু হবে। ঘরের মাঠে টানা সপ্তম জয়ের লক্ষ্যে মাঠে নামবে বার্সেলোনা। এই ম্যাচে ক্যাপ্টেন সার্জিও বুস্কেট, উসমান দেম্বেলে ও পেদ্রির সার্ভিস পাচ্ছে না দলটি। আর নিষেধাজ্ঞার কারণে এই ম্যাচ খেলতে পারবেন না সেন্টার ব্যাক রোনাল্ড আরাউহো। তবে প্রথম একাদশে জায়গা পেতে পারেন আনসু ফাতি।

এদিকে, লা লিগায় খুব ভালো অবস্থায় নেয় কাদিজ। লা লিগার পয়েন্ট টেবিলে ১৬তম স্থানে রয়েছে ক্লাবটি। তবে নিজেদের শেষ ম্যাচে জিতে কিছুটা আত্মবিশ্বাসী কাদিজের খেলোয়াড়রা। এছাড়া গত বছর ন্যু ক্যাম্পে ১-০ গোলের জয়ের সুখস্মৃতি আছে কাদিজের।

২১ ম্যাচে ৫৬ পয়েন্ট নিয়ে শীর্ষস্থানে বার্সেলোনা। ২২ ম্যাচে ১৬ জয় ও তিন ড্রয়ে ৫১ পয়েন্ট নিয়ে টেবিলের দুইয়ে রয়েছে রিয়াল মাদ্রিদ।

/আরআইএম/এমএন


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply