ওয়াজ মাহফিলের পোস্টারে নাম নিচে দেয়ায় প্রধান শিক্ষককে পিটিয়ে জখম

|

রূপগঞ্জ প্রতিনিধি:

নারায়ণগঞ্জের রূপগঞ্জে ওয়াজ মাহফিলে অতিথি হিসেবে পোস্টার ও দাওয়াতপত্রে নাম নিচে দেয়ায় ক্ষিপ্ত হয়ে একটি বিদ্যালয়ের প্রধান শিক্ষককে পিটিয়ে গুরুতর আহত করার অভিযোগ উঠেছে পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও তার সমর্থকের বিরুদ্ধে।

রোববার (১৯ ফেব্রুয়ারি) দুপুরে উপজেলার কাঞ্চন বাজারে এই হামলার ঘটনা ঘটে।

আহত প্রধান শিক্ষক আবুল কালাম আজাদ জানান, তিনি স্থানীয় ছাত্তার জুট মিলস উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক। আগামী ২৩ ফেব্রুয়ারি হাটাবো এলাকাবাসীর উদ্যোগে কবরস্থানের উন্নয়নের জন্য তারা একটি ওয়াজ ও দোয়া মাহফিলের আয়োজন করেন। সে অনুষ্ঠানের দাওয়াত কার্ডের অতিথি হিসেবে কাঞ্চন পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গোলাম রসুল কলির নাম পরে লেখায় ক্ষিপ্ত হয়ে সেসহ তার সহযোগী বাছির, মতিউর রহমান, লোহা শাহিন, মঞ্জুর আলম, মতিন, খোকনসহ ১০/১২ জন হাতে লোহার রড, লাঠিসোটা দিয়ে প্রকাশ্যে তাকে পিটিয়ে জখম করে। পরে লোকজন তাকে উদ্ধার করে রূপগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান। এ ঘটনায় শিক্ষকের ছোট ভাই আতাউল করিম বাদী হয়ে রূপগঞ্জ থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।

এদিকে অভিযোগ অস্বীকার করে অভিযুক্ত গোলাম রসুল কলি মুঠোফোনে জানান, তার সমর্থক মতিনের সাথে শিক্ষক আজাদের কথা কাটাকাটি হয়। এ সময় একটু হাতাহাতির ঘটনা ঘটে। পরে তিনি ঘটনার মীমাংসা করে দেন।

নারায়ণগঞ্জ সহকারী পুলিশ সুপার( গ-সার্কেল) আবির হোসেন জানান, শিক্ষককে মারধরের ঘটনাটি শুনেছি। লিখিত অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply