মা-বাবার কা‌ছে চিরকুট লিখে ব্যবসায়ীর আত্মহত্যার অভিযোগ

|

ভোলা প্রতি‌নি‌ধি:

ভোলায় মা-বাবা ও বো‌নের উদ্দেশে চিরকুট লিখে মো. খোকন বয়াতী (৩০) না‌মে এক ব্যবসায়ী গলায় ফাঁস দি‌য়ে আত্মহত্যা ক‌রে‌ছেন ব‌লে অভিযোগ পাওয়া গে‌ছে। নিহত খোকন বয়াতী ভোলার লাল‌মোহন উপজেলার ক‌ালমা ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের বয়াতী বা‌ড়ি মো. প‌ঞ্জেত বয়াতীর ছে‌লে এবং স্থানীয় ডাওরী বাজা‌রের জুতার ব‌্যবসায়ী।

সোমবার (২০ ফেব্রুয়ারি) সন্ধ্যার দি‌কে লাল‌মোহন উপজেলার ডাওরী বাজা‌রের তার নিজ ব‌্যবসা প্রতিষ্ঠান থে‌কে ঝুলন্ত লাশ উদ্ধার ক‌রে পু‌লিশ।

পু‌লিশ ও স্থানীয়রা জানায়, সন্ধ্যার দি‌কে খোক‌নের ব‌্যবসা প্রতিষ্ঠানের ঝাপ আটকা‌নো দে‌খে স্থানীয়রা ডাকাডা‌কি ক‌রেন। প‌রে কোনো সারাশব্দ না পে‌য়ে দোকা‌নের কা‌ছে গিয়ে দে‌খেন দোকা‌নের ঝাপ খোলা র‌য়ে‌ছে। প‌রে ঝাপ উঠিয়ে খোক‌নের ঝুলন্ত লাশ দেখ‌তে পে‌য়ে পু‌লি‌শে খবর দেন স্থানীয়রা।

লাল‌মোহন থানার পু‌লিশ পরিদর্শক (ওসি তদন্ত) মো. এনা‌য়েত হো‌সেন ঘটনার সত‌্যতা নিশ্চিত করে জানান, খবর পে‌য়ে আমরা নিহ‌তের ঝুলন্ত লাশ উদ্ধার ক‌রে‌ছি। ওই সময় লা‌শের পা‌শে থাকা এক‌টি চিরকুটও উদ্ধার করা হয়েছে। চিরকুটে ‌নিহ‌তের মা-বাবা ও বো‌নের উদ্দেশে তার সন্তানকে দে‌খে রাখার অনুরোধ ক‌রেন। নিহতের লাশ ময়নাতদন্তের জন‌্য উদ্ধার ক‌রে নি‌য়ে যাওয়া হ‌য়ে‌ছে। পু‌রো বিষয়‌টি তদন্ত চল‌ছে বলেও জানান তিনি।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply