এবার ভারত সফর শেষ ওয়ার্নারের

|

ছবি: সংগৃহীত

দুর্দান্ত ফর্ম সঙ্গে নিয়ে ভারতের মাটিতে পা রেখেছিল অস্ট্রেলিয়া। ঘরের মাঠে দক্ষিণ আফ্রিকা এবং ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে পরপর দুই টেস্ট সিরিজ জয়ের পর আত্মবিশ্বাসী ছিলেন প্যাট কামিন্স’রা। তবে বোর্ডার-গাভাস্কার ট্রফির প্রথম দুই টেস্টেই আড়াই দিনে ভারতের কাছে ধরাশায়ী হয়েছে অজিরা। তার মধ্যেই বড় ধাক্কা অস্ট্রেলিয়া দলে। ভারত সফরে টেস্ট সিরিজে আর মাঠে নামা হবে না ওপেনার ডেভিড ওয়ার্নারের। খবর ইএসপিএন ক্রিকইনফোর।

দিল্লিতে দ্বিতীয় টেস্টে কনুইয়ে চোট পান মারকুটে ওপেনার। পেসার মোহাম্মদ সিরাজের একটি বাউন্সার তার কনুইয়ে আঘাত করে। দুই ওভার পর একই বোলারের বাউন্সার তার হেলমেটে আঘাত করে এবং কনকাসন সাবে ম্যাচ থেকে ছিটকে যান। কিন্তু কনুইয়ের চোটে ভুগতে থাকেন ওয়ার্নার। ধারণা করা হচ্ছিল চোট সামান্য এবং ইন্দোরে তৃতীয় টেস্ট খেলতে পারবেন।

ছবি: সংগৃহীত

কিন্তু মঙ্গলবার ক্রিকেট অস্ট্রেলিয়া জানিয়েছে, আপাতত সিডনিতে গিয়ে পুনর্বাসন চালাবেন ওয়ার্নার। সেরে উঠে ফের ভারতে আসবেন, যোগ দেবেন তিন ম্যাচের ওয়ানডে সিরিজের দলে।

এর আগে, গোড়ালির চোটে ভারতের বিপক্ষে টেস্ট সিরিজ থেকে ছিটকে যান পেসার জস হ্যাজেলউড। এদিকে পরিবারের ঘনিষ্ঠ স্বজন অসুস্থ হওয়ায় অস্ট্রেলিয়ায় ফিরে গেছেন অজি অধিনায়ক প্যাট কামিন্স। ১ মার্চের আগে ভারতে পৌঁছানোর কথা রয়েছে তার। তবে, স্বস্তির খবর রয়েছে অজি শিবিরে। ইন্দোরে তৃতীয় টেস্টে ফেরার জন্য ফিট হয়ে গেছেন ক্যামেরন গ্রিন। দ্বিতীয় টেস্টের সময় প্রথমবার নেটে পেস বোলিংয়ে অনুশীলনও করেছেন এই অজি অলরাউন্ডার।

আরআইএম/ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply