মেসি চলে গেলেও পিএসজি ছাড়বেন না নেইমার!

|

ছবি: সংগৃহীত

পিএসজি ছেড়ে দিতে চাইছে নেইমারকে। এমন অনেক কথাই ভেসে বেড়াচ্ছে ইউরোপিয়ান ফুটবলের বাতাসে। এবার ফরাসি সংবাদমাধ্যম লে’কিপ জানিয়েছে, পিএসজি যতোই ছেড়ে দিতে চাক নেইমারকে; ব্রাজিলিয়ান এই তারকা কোনোভাবেই প্যারিস ছাড়বেন না। বরং, চুক্তির সম্পূর্ণ সময় প্যারিসেই অতিবাহিত করার ব্যাপারে তিনি দৃঢ়প্রতিজ্ঞ। আর সেটাও এতই বেশি যে, আসছে গ্রীষ্মে ফ্রি এজেন্ট হিসেবে ঘনিষ্ঠ বন্ধু লিওনেল মেসি পিএসজি ছাড়লেও থেকে যেতে চান নেইমার। গোল ডটকমের।

পিএসজির সাথে নেইমারের চুক্তির মেয়াদ রয়েছে ২০২৭ সাল পর্যন্ত। আর সেই চুক্তিকে নেইমার সম্মান জানাতে চান বলেও বিভিন্ন সময়ে বলে এসেছেন। লিগ ওয়ান জায়ান্টদের হয়ে চুক্তির সম্পূর্ণ মেয়াদই যদি পূরণ করেন নেইমার, তবে সর্বকালের সবচেয়ে দামি এই ফুটবলার প্যারিসের হয়ে কাটিয়ে দেবেন জীবনের ১০টি বছর। ২০১৭ সালে বার্সেলোনা থেকে ২২২ মিলিয়ন ইউরোতে পিএসজিতে আসেন ব্রাজিলিয়ান এই তারকা।

ইনজুরিতে অনেকটা সময়ই মাঠের বাইরে কাটানো নেইমার যে পার্ক দ্য প্রিন্সেসেই থেকে যেতে চান, সেই দাবি করেছে লে’কিপ। মৌসুমের গুরুত্বপূর্ণ সময়ে যখন বায়ার্ন মিউনিখের বিরুদ্ধে চ্যাম্পিয়নস লিগের রাউন্ড অব সিক্সটিনে পিছিয়ে থেকে দ্বিতীয় লেগে খেলবে পিএসজি, তখনও অ্যাঙ্কেল ইনজুরির কারণে খেলা নিয়ে শঙ্কায় আছেন নেইমার। তবে নেইমার হয়তো চাইবেন, পিএসজিতে তার নামে দুয়োধ্বনি যেন আর না দেয়া হয়। সে জন্যই অধরা চ্যাম্পিয়নস লিগ জয়ে দলকে সহায়তা করতে চান এই নাম্বার টেন। বিশ্বকাপ জয়ী লিওনেল মেসি যদি পিএসজির সাথে গ্রীষ্মের পর আর চুক্তি নবায়ন নাও করেন; তবুও পার্ক দ্য প্রিন্সেসেই থেকে যেতে মরিয়া নেইমার।

আরও পড়ুন: শুধু মাঠের খেলাতেই নয় রিয়ালকে মাইন্ড গেমেও হারাতে চাই: ক্লপ

/এম ই


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply