নোয়াখালীতে পুলিশের সাথে গোলাগুলি, অস্ত্রসহ গ্রেফতার ৫

|

নোয়াখালী প্রতিনিধি:

নোয়াখালীর সদর ও বেগমগঞ্জ উপজেলায় পৃথক অভিযান চালিয়ে অস্ত্রসহ ৫ ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃতরা হলেন মানিক, ইসমাইল, রুবেল, নাজমুল ও রোবেল হোসেন রবিন। এসময় তাদের কাছ থেকে একটি করে প্রাইভেটকার, একনলা বন্দুক, এলজি, পাইপগান, কার্তুজ, রামদা, ছুরিসহ দুটি লোহার পাত উদ্ধার করা হয়।

মঙ্গলবার (২১ ফেব্রুয়ারি) দুপুরে তাদের গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন পুলিশ সুপার শহীদুল ইসলাম। এরআগে সোমবার (২০ ফেব্রুয়ারি) দিবাগত রাত থেকে মঙ্গলবার ভোর পর্যন্ত পৃথক স্থানে এ অভিযান চালায় পুলিশ।

পুলিশ জানায়, সোমবার গভীর রাতে বেগমগঞ্জের আমানউল্যাহপুর ইউনিয়নের গোবিন্দেরখিল গ্রামের দিদারুল আলমের বাড়ি এলাকায় একুশে ফেব্রুয়ারিকে কেন্দ্র করে সন্ত্রাসী কার্যক্রম পরিচালনার জন্য একদল অস্ত্রধারী অবস্থান করছে এমন তথ্যের ভিত্তিতে অভিযান চালায় বেগমগঞ্জ থানা পুলিশ। পুলিশ ঘটনাস্থলে পৌঁছালে তাদের ওপর গুলি ছুঁড়তে থাকে অস্ত্রধারীরা। এ সময় পুলিশও গুলি ছুঁড়ে তাদের ছত্রভঙ্গ করে দেয় এবং ঘটনাস্থল থেকে রোবেলকে একটি বন্দুক, একটি পাইপগান ও এক রাউন্ড কার্তুজসহ গ্রেফতার করে।

এদিকে মঙ্গলবার ভোরে নোয়াখালী পৌর এলাকার চুল্লার দোকান এলাকায় ডাকাতির প্রস্তুতি চলছে এমন খবর পেয়ে স্থানীয়দের সহযোগিতায় অভিযান চালায় সুধারাম থানা পুলিশ। পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাত দলে থাকা কয়েকজন পালিয়ে গেলেও গাড়ি এবং গাড়িতে থাকা ৪ জনকে অস্ত্রসহ গ্রেফতার করা হয়।

পুলিশ সুপার শহীদুল ইসলাম বলেন, গ্রেফতারকৃত আসামিদের বিরুদ্ধে অস্ত্র আইনে, ডাকাতির ও সন্ত্রাসী কার্যক্রমের প্রস্তুতির ঘটনায় উভয় থানায় পৃথক মামলা দায়ের করা হয়েছে। তাদের বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে। বেগমগঞ্জে পুলিশের ওপর গুলির ঘটনায় অভিযুক্ত সবুজ বাহিনীর প্রধানসহ অন্য সদস্যদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।

এএআর/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply