বাঁচা-মরার লড়াইয়ে গাভি-পেদ্রিকে পাচ্ছে না বার্সেলোনা

|

ছবি: সংগৃহীত

ইউরোপা লিগের শেষ ষোলোর লড়াইয়ে প্রথম লেগে ক্যাম্প ন্যুতে শ্বাসরুদ্ধকর ম্যাচে স্প্যানিশ জায়ান্ট বার্সেলোনাকে ২-২ গোলে রুখে দিয়েছিল ইংলিশ ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেড। এবার বার্সেলোনার সমানে ওল্ড ট্রাফোর্ড পরীক্ষা।

হারলেই বাদ এমন বাঁচা-মরার লড়াইয়ে মাঝমাঠের দুই প্রাণভোমরা গাভি-পেদ্রিকে পাচ্ছে না বার্সা। ইনজুরির কারণে দলে নেই পেদ্রি; আর কার্ডজনিত সমস্যা থাকায় এ ম্যাচে খেলতে পারবেন না তরুণ তুর্কি গাভি।

বৃহস্পতিবার (২৩ ফেব্রুয়ারি) বাংলাদেশ সময় রাত ২টায় মুখোমুখি হবে দুই দল। বাঁচা-মরার এই ম্যাচে নিয়মিত দুই খেলোয়াড়কে না পাওয়ায় বার্সা কোচের কপালে চিন্তার ভাঁজ। তবে, বার্সার লক্ষ্য, কেবল আক্রমণাত্মক খেলা ও জেতা; এমনটাই জানিয়েছেন বার্সা কোচ জাভি হার্নান্দেজ।

ম্যাচ পূর্ব সংবাদ সম্মেলনে জাভি হার্নান্দেজ বলেন, আমরা একটি সাহসী দল, যারা আক্রমণ করতে এবং সবসময় জিততে পছন্দ করি। এই ম্যাচটিও তার ব্যতিক্রম হবে না। ম্যাচটি চ্যাম্পিয়নস লিগের বড় একটি ম্যাচের মতোই। খেলোয়াড় ও দর্শক সবার জন্যই লড়াইটি বিশেষ উপলক্ষ্য হতে যাচ্ছে। 

ইউরোপা লিগের হাইভোল্টেজ ম্যাচে ইউনাইটেডের বিপক্ষে মাঠের জমজমাট আবহের চাপও তাই সামলাতে হবে বার্সেলোনার। এদিকে, ইংলিশ প্রিমিয়ার লিগে তিনে থাকা এরিক টান হাগের দল সম্প্রতি ভালো ছন্দেও আছে।

/আরআইএম/এমএন


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply