মেসির জন্য বার্সার দরজা সবসময় খোলা: জাভি

|

ছবি: সংগৃহীত

পিএসজির সাথে লিওনেল মেসির চুক্তি এই মৌসুমে শেষ হচ্ছে। কিন্তু এখন পর্যন্ত নতুন চুক্তি নিয়ে চূড়ান্ত সিদ্ধান্তে পৌঁছাতে পারেননি মেসি ও পিএসজি। বিষয়টি এখনও ঝুঁলে আছে প্রাথমিক আলোচনার মধ্যে।

তবে গুঞ্জন রয়েছে, মেসি আবারও বার্সেলোনায় ফিরতে পারেন। এবার সেই গুঞ্জনে আরও উত্তাপ ছড়িয়ে দিলেন মেসির সাবেক সতীর্থ ও বর্তমান বার্সা কোচ জাভি হার্নান্দেজ। মেসির জন্য বার্সার দরজা সবসময় খোলা এমনটাই জানিয়েছেন জাভি।

বাচ্চা বয়সে কাতালান শিবিরে যোগ দিয়েছিলেন মেসি। এরপর ধীরে ধীরে নিজেকে অনন্য উচ্চতায় নিয়ে গেছেন এলএমটেন। ২১ বছর পর অশ্রুসিক্ত চোখের জলে ক্লাবটি থেকে বিদায় নিতে হয়েছিল তাকে। যোগ দেন ফ্রেঞ্চ ক্লাব প্যারিস সেন্ট জার্মেইতে।

বার্সেলোনা এখনও আশাবাদী লিওনেল মেসিকে ফিরে পেতে। ক্লাবটির প্রেসিডেন্ট লাপোর্তা, কোচ ও খেলোয়াড়সহ সকলেই মুখিয়ে আছে কবে ফিরবেন লিও। যদিও মেসির বার্সেলোনায় ফেরার ব্যাপারটি উড়িয়ে দেন লিওর বাবা নিজেই। মেসির বাবা বলেন, মেসির বার্সায় ফেরার সম্ভাবনা নেই।

কিন্তু এরপরেও থেকে যায় গুঞ্জন। আর সেই গুঞ্জন আরও চড়াও হলো, বার্সা কোচ জাভি হার্নান্দেজের মন্তব্যে।

গোল ডটকমকে দেয়া সাক্ষাৎকারে জাভি হার্নান্দেজ বলেন, আমি ইতোমধ্যে বলেছি বার্সেলোনা হচ্ছে তার আসল ঠিকানা। ক্লাবটির দরজা তার জন্য সব সময়ে খোলা রয়েছে। ভবিষ্যতে সে কী করতে চায়, এটা নির্ভর করছে মেসির ওপর। এটাই তার বাড়ি, তাতে কোনো সন্দেহ নেই। মেসি ইতিহাসের সেরা খেলোয়াড়। সে যদি বার্সেলোনায় আবারও ফিরে আসে, তাকে স্বাগত জানানো হবে।

/আরআইএম/এমএন


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply