ভারতে আসছে ‘ব্যাকস্ট্রিট বয়েজ’, কোথায় কোথায় করবে কনসার্ট?

|

বহু মানুষের শৈশব কেটেছে ‘ব্যাকস্ট্রিট বয়েজ’ ব্যান্ডের গান শুনে। ১৩ বছর পর ‘ডিএনএ ওর্য়াল্ড ট্যুর’-এ ভারতে অনুষ্ঠান করতে আসছে আমেরিকার বিপুল জনপ্রিয় এই গানের ব্যান্ড। খবর হিন্দুস্তান টাইমস’র।

৯০ দশকে এই ব্যান্ডকে ঘিরে তৈরি হয়েছিল অভূতপূর্ব উন্মাদনা। তিন দশক পরেও যেন ভাটা পড়েনি সেই উন্মাদনায়। এখনও অবশ্য গান শোনার জন্য ভক্তদের কিছুদিন অপেক্ষা করতে হবে। আগামী ৪ ও ৫ মে ভারতের মুম্বাই ও দিল্লিতে তারা কনসার্ট করবে তারা।

মুম্বাইয়ের অনুষ্ঠানটি হবে জিয়ো ওয়ার্ল্ড গার্ডেন্সে, দিল্লির অনুষ্ঠানটি জওহরলাল নেহেরু স্টেডিয়ামে। ‘বুক মাই শো’ এবং ‘লাইভ নেশন’-এর যৌথ উদ্যোগে এত বছর পর ভারতে আসছে বিশ্ব তোলপাড় করা ‘ব্যাকস্ট্রিট বয়েজ়’। সেই আনন্দে ইতিমধ্যেই আত্মহারা অনুরাগীরা।

কনসার্টে আবারও শ্রোতারা তাদের কণ্ঠে শুনতে পাবেন, অ্যাজ লং অ্যাজ ইউ লাভ মি, শো মি দ্যা মিনিংয়ের মতো কালজয়ী সব গান। ১৯৯৩ থেকে আমেরিকান এই ব্যান্ড পপ মিউজ়িক নিয়ে বিশ্বে ঝড় তোলে। ২০১০ অবধি ছিল তাদের সেরা সময়। ছয়জনের এই দল অপ্রতিদ্বন্দ্বী ব্যান্ড হিসাবে প্রতিষ্ঠিত হয়েছিল। সর্বকালের সবচেয়ে সফল ‘বয় ব্যান্ড’ হিসাবে গণ্য করা হয় ‘ব্যাকস্ট্রিট বয়েজ়’কে।

এটিএম/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply