বিবিএ গ্রাজুয়েট হলেন তাসনিয়া ফারিণ

|

মডেল ও অভিনেত্রী তাসনিয়া ফারিণ। ছবি: সংগৃহীত

আনুষ্ঠানিক গ্র্যাজুয়েট হলেন জনপ্রিয় মডেল ও অভিনেত্রী তাসনিয়া ফারিণ। বাংলাদেশ ইউনিভার্সিটি অব প্রফেশনালসের (বিইউপি) ব্যবসায় প্রশাসন অনুষদ থেকে বিবিএ সম্পন্ন করেছেন তিনি। বুধবার (২২ ফেব্রুয়ারি) নিজ বিশ্ববিদ্যালয়ের সমাবর্তনে অংশ নিয়ে সনদ গ্রহণ করেন ফারিণ।

সমাবর্তনের বেশ কিছু ছবি শেয়ার করে ক্যাপশনে ফারিণ লিখেছেন, ‘ফাইনালি বিবিএ গ্র্যাজুয়েট।’ তার এই পোস্ট শেয়ারের অল্প সময়ের মধ্যেই হাজারো ভক্ত তাকে শুভেচ্ছা ও শুভ কামনা জানিয়ে মন্তব্য করেন।

নাটকে কাজ করে দর্শকপ্রিয়তা পাওয়া ফারিণের সাম্প্রতিক ব্যস্ততা ওটিটিতে। মোস্তফা সরওয়ার ফারুকীর ‘লেডিস এন্ড জেন্টেলম্যান’ ওয়েব সিরিজে কাজের পর সৈয়দ আহমেদ শাওকী পরিচালিত ‘কারাগার’ ওয়েব সিরিজের দুই পার্টেই অভিনয় করেছেন তিনি। এতে নজরও কাড়েন দর্শকদের।

এছাড়া, বড় পর্দায়ও অভিষেক হয়েছে এ অভিনেত্রীর। সম্প্রতি তার অভিনীত কলকাতার ছবি ‘আরও এক পৃথিবী’ মুক্তি পেয়েছে। অতনু ঘোষের পরিচালনায় এতে আরও অভিনয় করেছেন কৌশিক গাঙ্গুলী, অনিন্দিতা বসু, সাহেব ভট্টাচার্য প্রমুখ। শিগগিরই হিন্দি ছবিতেও অভিনয় করতে যাচ্ছেন ফারিণ। কিছুদিনের মধ্যেই আসতে পারে সেই ঘোষণাও।

এএআর/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply