বড় দলই জিতেছে; পেদ্রি ও বার্সাকে গারনাচোর ট্রল

|

ছবি: সংগৃহীত

চ্যাম্পিয়নস লিগ থেকে বাদ পড়ে ইউরোপা লিগে খেলতে বাধ্য হয়েছিল বার্সেলোনা। ম্যানচেস্টার ইউনাইটেডের কাছে হেরে ইউরোপের দ্বিতীয় সর্বোচ্চ আসর থেকেও বিদায়ঘণ্টা বেজে গেছে কাতালানদের। রেড ডেভিলদের তরুণ খেলোয়াড় আলেহান্দ্রো গারনাচো বেশ তীব্রভাবেই ট্রল করেছেন বার্সেলোনা এবং ক্লাবটির স্প্যানিশ মিডফিল্ডার পেদ্রিকে। সামাজিক যোগাযোগমাধ্যমে পেদ্রির অনুরূপ উদযাপনের ছবি পোস্ট করে বলেছেন, বড় ক্লাবই ম্যাচ জিতেছে। খবর গোল ডটকমের।

ম্যানচেস্টার ইউনাইটেডের কাছে ২-১ গোলে হেরে যাওয়ার ম্যাচে ইনজুরির কারণে ছিলেন না বার্সার মাঝমাঠের অন্যতম ভরসা পেদ্রি। তবে পেদ্রিকে ট্রল করার জন্য আর এতকিছু ভাবতে হয়নি গারনাচোকে। প্রথমার্ধে রবার্ট লেভানদোভস্কির পেনাল্টি গোলে লিড নেয় বার্সা। ম্যাচের দ্বিতীয়ার্ধে ফ্রেড ও অ্যান্টনির গোলে ওল্ড ট্রাফোর্ডে দুর্দান্ত এক প্রত্যাবর্তনের গল্প রচনা করে রেড ডেভিলরা।

পোস্টটি দেখতে ক্লিক করুন এখানে

ম্যাচের ৬৭ মিনিটে এরিক টেন হাগ মাঠে নামান গারনাচোকে। বাকি সময় দারুণ খেলে কোচের আস্থার প্রতিদানও দেন এই তরুণ আর্জেন্টাইন। ম্যাচের পর ইনস্টাগ্রামে একটি ছবি আপ্লোড করেন গারনাচো। তার ভঙ্গি ছিল পেদ্রির উদযাপনের অনুরূপ। আর ক্যাপশনে লেখা, বড় দলই জয় পেয়েছে।

এরিক টেন হাগের অধীনে এরইমধ্যে ১০টি গোলে প্রত্যক্ষ অবদান আছে গারনাচোর। ২৯ বার মাঠে নেমে নিজে ৪টি গোলও করেছেন এই তরুণ। ইংলিশ গণমাধ্যমে বলা হচ্ছে, প্রতিশ্রুতিশীল পারফরমেন্সের পুরস্কার স্বরূপ ইউনাইটেডের কাছ থেকে দীর্ঘমেয়াদী চুক্তি প্রস্তাব পেতে পারেন গারনাচো।

আরও পড়ুন: ২৪ বছর পর লজ্জার বিদায় বার্সার; আশার আলো দেখছেন জাভি

/এম ই


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply