ম্যান ইউনাইটেড যে কাউকে হারাতে পারে: টেন হাগ

|

ছবি: সংগৃহিত

ইউরোপা লিগের নকআউট রাউন্ডের প্লে-অফের ফিরতি লেগে ২-১ গোলে হেরে বিদায় নিয়েছে বার্সেলোনা। ঘরের মাঠে পিছিয়ে পড়েও জয় ছিনিয়ে নেয় এরিক টেন হাগের শিষ্যরা। দলের এমন রাজকীয় জয়ের পর রেড ডেভিল বস বলেন, ম্যানচেস্টার ইউনাইটেড যে কাউকে হারাতে পারে। দ্য গার্ডিয়ানের খবর।

নিজেদের ঘরের মাঠ ওল্ড ট্র্যাফোর্ডে রবার্ট লেভানদোভস্কির সফল স্পট কিকে এগিয়ে থেকে বিরতিতে গিয়েছিল সফরকারীরা। প্রথমার্ধের ম্লান ম্যানচেস্টার ইউনাইটেড ঘুরে দাঁড়ায় বিরতির পর। দ্বিতীয়ার্ধে ফ্রেড স্বাগতিকদের সমতায় ফেরানোর পর ম্যাচের ব্যবধান গড়ে দেন আরেক ব্রাজিলিয়ান ফরোয়ার্ড অ্যান্টনি। আর তাতেই বার্সাকে বিদায় করে শেষ ষোলো নিশ্চিত করে রেড ডেভিলরা।

ম্যাচ শেষে এরিক টেন হাগ বলেন, এটি আরেকটি পদক্ষেপ। ইউরোপে বর্তমান সময়ের অন্যতম সেরা দল বার্সেলোনাকে যখন আপনি হারাতে পারেন, তখন যে কাউকে হারাতে পারবেন। আপনার সত্যিই এমন জোরালো বিশ্বাস থাকতে পারে।

ইংলিশ প্রিমিয়ার লিগে গত মৌসুমে ষষ্ঠ স্থানে থেকে আসর শেষ করেছিল ম্যানচেস্টার ইউনাইটেড। এতে চ্যাম্পিয়নস লিগে খেলার যোগ্যতা অর্জনে ব্যর্থ হয়ে চলতি মৌসুমে তারা খেলছে ইউরোপা লিগে। হারানো গর্ব ফিরে পেতে দুরন্ত গতিতেই ছুটছে টেন হাগের দল। ইউনাইটেড ওল্ড ট্রাফোর্ডে গত বছরের সেপ্টেম্বর থেকে টানা ১৮ ম্যাচে অপরাজিত আছে। কোয়ার্টার ফাইনালের প্রতিপক্ষ জানতে ১৭ মার্চের ড্র পর্যন্ত অপেক্ষা করতে হবে তাদের।

/আরআইএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply