প্রধানমন্ত্রীর জনসভা উপলক্ষ্যে কোটালীপাড়ায় উৎসবের আমেজ

|

ভাস্কর ভাদুড়ী:

নিজ নির্বাচনী এলাকা গোপালগঞ্জের কোটালীপাড়ায় যাবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। শনিবার (২৫ ফেব্রুয়ারি) সেখানে দলীয় জনসভায় অংশ নেয়ার পাশাপাশি প্রধানমন্ত্রী উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন করবেন ৪৩টি উন্নয়ন প্রকল্পের। নিজ এলাকার সংসদ সদস্যকে বরণ করে নিতে উৎসাহের কমতি নেই কোটালীপাড়াবাসীর। সেখানে চারদিকে সাজ সাজ রব।

পৃথিবীর বুকে বাঙালির হার না মানার দৃষ্টান্ত হিসেবে মাথা উঁচু করে দাঁড়িয়ে আছে পদ্মা সেতু। দক্ষিণবঙ্গের উন্নয়নের জন্য বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার ঐকান্তিক প্রচেষ্টায় বাস্তব রূপ পেয়েছে এই স্বপ্নের সেতু। এর উদ্বোধনের পর শনিবার সকালে প্রথমবারের মতো নিজ নির্বাচনী এলাকায় যাবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

প্রধানমন্ত্রী এই সফরকালে উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন করবেন ৩ উপজেলার ৪৩ উন্নয়ন প্রকল্পের। এর মধ্যে আছে শেখ হাসিনা আদর্শ মহাবিদ্যালয়ের ছাত্রীনিবাস, কৃষক সেবা কেন্দ্র এবং বেশ কিছু নতুন সেতু। শেখ হাসিনাকে বরণ করে নিতে প্রস্তুত জনসভাস্থল তালিমপুর তালিহাটি উচ্চ বিদ্যালয় মাঠ। আয়োজকরা বলছেন, এত সব আয়োজনে উন্নয়নের পালে লাগবে নতুন হাওয়া। কোটালীপাড়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আইনাল হোসেন শেখ বলেন, প্রাণের নেত্রী কোটালীপাড়া আসবেন, এটা জানার পর থেকেই এখানকার মানুষ উৎসব করেছে। নিজেদের নেত্রীকে দেখার জন্য তারা মানসিকভাবেও প্রস্তুতি নিয়েছে। সবাই অত্যন্ত আনন্দিত।

কোটালীপাড়া উপজেলা আওয়ামী লীগ সভাপতি ভবেন্দ্রনাথ বিশ্বাস বলেন, অন্যদের ভোটে হয় মন্ত্রী। আর আমাদের ভোটে হয় প্রধানমন্ত্রী। কোটালীপাড়া টুঙ্গীপাড়াবাসীর জন্য এর চেয়ে গর্বের আর কিছুই হতে পারে না।

রাষ্ট্রীয় বিভিন্ন কর্মসূচিতে অংশ নিতে প্রতিবছর টুঙ্গিপাড়ায় আসলেও চার বছর পর জনসভায় যোগ দিতে কোটালীপাড়া আসছেন আ.লীগ সভাপতি শেখ হাসিনা।

/এম ই


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply