বড় জয় পেয়েও আর্সেনালের নিচেই থাকলো ম্যানসিটি

|

ছবি: সংগৃহীত

টেবিলের শীর্ষস্থান অক্ষুন্ন রাখার ম্যাচে লেস্টার সিটির বিপক্ষে ১-০ গোলের জয় পেয়েছে আর্সেনাল। লেস্টারের ঘরের মাঠে ম্যাচটি শুরু হয় শনিবার (২৫ ফেব্রুয়ারি) বাংলাদেশ সময় রাত নয়টায়।

খেলার শুরু থেকেই প্রভাব বিস্তার করে খেলতে থাকে আর্সেনাল। একের পর এক আক্রমণ করেও প্রথমার্ধ গোল শূন্য ড্র নিয়ে বিরতিতে যায় দুই দল। কিন্তু বিরতির পর মাঠে নেমেই গ্যাব্রিয়েল মারটিনেল্লির গোলে এগিয়ে যায় আর্সেনাল। পুরো ম্যাচ জুড়ে ১০টি শট নিলেও গোলে ছিল মাত্র ২টি আর্সেনালের। আর এই ১ গোলের ব্যবধানে থেকেই ম্যাচ শেষ করে আর্সেনাল। এই জয়ে পয়েন্ট টেবিলের শীর্ষে অবস্থান করছে দলটি।

অপর ম্যাচে চলতি মৌসুমে দুর্দান্ত ছন্দে থাকা ম্যানচেস্টার সিটি ৪-১ গোলের ব্যবধানে জয় পেয়েছে বোর্নমাউথের বিপক্ষে। খেলার ১৫ মিনিটেই জুলিয়ান আলভারেজের গোলে এগিয়ে যায় গার্দিওলার শিষ্যরা। এরপর ২৯ মিনিটে ফলাফল দ্বিগুণ করেন হাল্যান্ড। প্রথমার্ধের বিরতির ঠিক আগ মুহূর্তে দলকে আরও একবার এগিয়ে নেন ফিল ফোডেন।

বিরতির পর খেলতে নেমে গোলের জন্য মরিয়া বোর্নমাউথের খেলোয়াড় করে বসেন ভুল। ৫১ মিনিটে নিজেদের জালেই জড়ান বল ক্রিস মেফাম। ফলে ব্যবধান দাঁড়ায় ৪-০। একের পর এক আক্রমণে নাস্তানাবুদ বোর্নমাউথের স্বস্তি জেফারসনের ৮৩ মিনিটে দেয়া গোলটি। ফলে ৪-১ ব্যবধানে জয় নিয়ে মাঠ ছাড়ে গারদিওলার শিষ্যরা।

আর্সেনালের থেকে এক ম্যাচ বেশি খেলেও পয়েন্টে পিছিয়ে বর্তমানে টেবিলের দ্বিতীয়তে অবস্থান করছে গার্দিওলা শিষ্যরা।

/এনএএস


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply