গাছে সঙ্গে ট্রাকের ধাক্কা, হেলপার নিহত

|

ছবি: প্রতীকী

ফেনী প্রতিনিধি:

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে একটি গাছে ধাক্কা খেলে ট্রাকের হেলপার নিহত হয়েছেন। দুর্ঘটনায় আহত হয়েছেন ট্রাকটির চালক।

রোববার (২৬ ফেব্রুয়ারি) দুপুরে ফেনী সদর উপজেলার দেবীপুর সুলতানিয়া মাদরাসার সামনে এ দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনায় নিহত হেলপার মো. ইয়ামিন (২১) ভোলার লালমোহন উপজেলার রায়চাঁদ বাড়ির মো. ফজলুল হকের ছেলে। আহত ট্রাকচালক মো. রাশেদ তালুকদারের (২৯) বাড়ি ঝালকাঠির নলসিটি উপজেলার গৌবিন্দপুর গ্রামে। তাকে ফেনী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ ও স্থানীয় লোকজনের সঙ্গে কথা বলে জানা যায়, আজ দুপুরে ঢাকা থেকে চট্টগ্রাম অভিমুখী একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কের পাশে গাছের সঙ্গে ধাক্কা খায়। এতে ট্রাকের সামনের অংশ দুমড়েমুচড়ে যায়। এ সময় চালক রাশেদ তালুকদার ট্রাক থেকে লাফিয়ে পড়লে আহত হন। দুর্ঘটনাস্থলেই মারা যান হেলপার মো. ইয়ামিন। খবর পেয়ে মহিপাল হাইওয়ে পুলিশ ও স্থানীয় লোকজন ঘটনাস্থল পৌঁছে তাদের উদ্ধার করে ফেনী জেনারেল হাসপাতালে নিয়ে যায়। সেখানে চিকিৎসক ইয়ামিনকে মৃত ঘোষণা করেন। আহত রাশেদ তালুকদারকে হাসপাতালে ভর্তি করে।

মহিপাল হাইওয়ে পুলিশের ওসি মো. কামাল হোসেন বলেন, দুর্ঘটনাকবলিত ট্রাকটি উদ্ধার করে হাইওয়ে থানায় রাখা হয়েছে। নিহত ইয়ামিনের লাশ ময়নাতদন্তের জন্য ফেনী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় আইনগত প্রক্রিয়া চলমান।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply