আর্জেন্টিনার ক্লাবে যোগ দিচ্ছেন জামাল ভুঁইয়া!

|

ছবি: সংগৃহীত

৪৫ বছর পর বাংলাদেশে আবারও দূতাবাস খুলেছে আর্জেন্টিনা। বাংলাদেশে একাডেমি গড়ার ইচ্ছার কথা জানিয়েছে আর্জেন্টিনার বিখ্যাত ক্লাব রিভারপ্লেট। তারই মধ্যে জানা গেছে আর্জেন্টিনার তৃতীয় বিভাগের ক্লাব সোল দে মায়োতে খেলার প্রস্তাব পেয়েছেন বাংলাদেশ জাতীয় দলের অধিনায়ক জামাল ভূঁইয়া। আর্জেন্টিনার সংবাদমাধ্যম টিওয়াইসি স্পোর্টস দাবি করেছে, এরই মধ্যে জামালের সঙ্গে চুক্তি সেরে ফেলেছে ক্লাবটি।

তবে এ খবরের সত্যতা নিশ্চিত করেননি জামাল ভুঁইয়া। সোমবার (২৭ ফেব্রুয়ারি) রাজধানীর এক পাঁচতারকা হোটেলে আর্জেন্টিনার শীর্ষ ক্লাব রিভারপ্লেট কর্মকর্তাদের সঙ্গে বৈঠক করেন বাংলাদেশের শীর্ষ ক্লাব কর্তারা। সেখানে উপস্থিত ছিলেন জামাল ভুঁইয়া। আর সেই ছবি পোস্ট করে সোল দে মায়ো ক্লাব অভিনন্দন জানায় লাল-সবুজ দলপতিকে।

আর্জেন্টিনার সংবাদমাধ্যম টিওয়াইসি স্পোর্টস দাবি করেছে, এরই মধ্যে জামালের সঙ্গে চুক্তি সেরে ফেলেছে ক্লাবটি। আর্জেন্টিনার তৃতীয় বিভাগের এই দলটির কর্মকর্তারা ঘোষণা দিয়েছেন, শিগগিরই দলের সঙ্গে অনুশীলনে যোগ দেবেন তিনি।

তবে দূতাবাস চালুর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জামাল। সেখানে জামালের সাথে একটি টেবিলে কয়েকজন আর্জেন্টাইনের একটি ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়েছে। সেখানে টেবিলের ওপর জামালের ৬ নম্বর জার্সির পাশে আর্জেন্টিনা জাতীয় দলের ও সোল দে মায়োর জার্সি রাখা রয়েছে। যা এই আলোচনা আরও উস্কে দিয়েছে।

বাংলাদেশ প্রিমিয়ার লিগে চলতি মৌসুমে শেখ রাসেল ক্রীড়া চক্রের হয়ে খেলছেন জামাল ভূঁইয়া। আর্জেন্টিনার ক্লাবটির সাথে বাংলাদেশি এই মিডফিল্ডারের চুক্তির বিষয়ে তার ক্লাবও কোনো কিছু নিশ্চিত করতে পারেনি। শেখ রাসেলের পরিচালক সালেহ জামান সেলিম গণমাধ্যমকে জানান, জামাল ভূঁইয়া প্রস্তাবের বিষয়ে ক্লাবের কোনো তথ্য জানা নেই। এ ব্যাপারে আমরা এখনো কোনো খবর পাইনি।

/আরআইএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply