পুলিশের কনস্টেবল নিয়োগের নামে প্রতারণা, ৪ যুবক আটক

|

গাইবান্ধা প্রতিনিধি :

গাইবান্ধায় পুলিশ কনস্টেবল নিয়োগে চাকরি পাইয়ে দেয়ার নাম করে প্রতারণার অভিযোগে চার যুবককে আটক করেছে গোয়েন্দা পুলিশ।

তারা হলেন, শাহআলম মন্ডল, গোলাম রব্বানী, সাজেদুল ইসলাম ও শফিকুল ইসলাম। তাদের সকলের বাড়ি গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার বামনডাঙ্গা ইউনিয়নে।

মঙ্গলবার (২৮ ফেব্রুয়ারি) রাত ৮টার দিকে বিষয়টি নিশ্চিত করেছেন জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি ডিবি) মোখলেসুর রহমান।

ওসি বলেন, জাকারিয়া নামে এক ব্যক্তির কাছ থেকে পুলিশ কনস্টেবল পদে তার ছেলের চাকরি দেয়ার নাম করে ৫ লাখ টাকা ও আরেকজনের কাছ থেকে ৩ লাখ টাকা হাতিয়ে নিয়েছে প্রতারক চক্রটি। তিনি প্রতারণা বুঝতে পেরে থানায় ৫ জনের নাম উল্লেখ করে লিখিত অভিযোগ করলে অভিযান চালিয়ে গাইবান্ধা সদর এলাকা থেকে এই প্রতারক চক্রকে আটক করে পুলিশ। তবে প্রতারক দলের মূল হোতা আব্দুল্লাহেল মেহেদী রাসেলকে আটক করা সম্ভব হয়নি। তাকে আটকে অভিযান চালানো হচ্ছে।

ওসি আরও জানান, আটককৃতদের বিরুদ্ধ সুন্দরগঞ্জ থানায় প্রতারণার মামলা হয়েছে। বিকেলে প্রতারক চক্রের চার সদস্যকে আদালতে সোপর্দ করা হয়েছে। এছাড়াও এই প্রতারণার সাথে আর কেউ জড়িত আছে কিনা সে বিষয়টিও ক্ষতিয়ে দেখা হচ্ছে।

উল্লেখ্য, গতকাল সোমবার (২৭ ফেব্রুয়ারি) থেকে বাংলাদেশ ট্রেইনি রিক্রুট কনস্টেবল/২০২৩ নিয়োগ প্রক্রিয়া শুরু হয়েছে গাইবান্ধা পুলিশ লাইনস মাঠে। সেই নিয়োগকে কেন্দ্র করে প্রতারণার জাল ফেলেছিল চক্রটি।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply