সাকিব-তামিমের যুগলবন্দীতে আঘাত হানলো বাংলাদেশ

|

ফাইল ছবি।

মাঠের বাইরে যাই থাকুক, খেলতে নামলে যোগাযোগ ও কথাবার্তায় কোনো ঘাটতি থাকে না। সাকিব আল হাসান ও তামিম ইকবালের সম্পর্ক নিয়ে বিতর্কের মুখে এমন দাবিই করেছিলেন বাংলাদেশের অধিনায়ক। এর প্রয়োগ ঘটানোর জন্যও যেন মাঠকেই বেছে নিলেন দু’জন! ইংল্যান্দের বিরুদ্ধে সিরিজের প্রথম ওয়ানডেতে এই দুইজনের যুগলবন্দীতেই প্রথম আঘাত হেনেছে বাংলাদেশ।

বাংলাদেশের দেয়া ২১০ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে প্রথম বলেই আউট হতে পারতেন ইংল্যান্ড ওপেনার জেসন রয়। সাকিব আল হাসানের করা প্রথম ওভারের প্রথম বলেই ফিরতি ক্যাচ তুলে দিয়েছিলেন রয়। তবে সে যাত্রা জেসন রয়ের বিদায়ঘণ্টা বাজাতে পারেননি বিশ্বসেরা অলরাউন্ডার। উইকেট নেয়ার জন্য সাকিবের যে তামিমের প্রয়োজন পড়লো, তা দেখে মুচকি হাসতে পারেন ক্রিকেট বিধাতা!

সাকিবের করা সেই ওভারের শেষ বলটি চিপ করে বাউন্ডারিতে পাঠাতে চেয়েছিলেন রয়। টাইমিংয়ে গড়বড় করায় টপ এজ হয়ে বল উঠে যায় মিড অফ ও মিড অনের মাঝখানে। তামিম ইকবাল আর ভুল করেননি। তালুবন্দি করেন জেসন রয়ের ক্যাচ। আর সাকিব-তামিমের যুগলবন্দীতেই শুরুর প্রত্যাশিত উইকেটের দেখা পেলো বাংলাদেশ। প্রতিবেদনটি লেখার সময় ইংল্যান্ডের সংগ্রহ ছিল ২ ওভারে ১ উইকেট হারিয়ে ৬ রান। এর আগে, বাংলাদেশ প্রথমে ব্যাট করে ৪৭.১ ওভারে ২০৯ রানে অলআউট হয়।

আরও পড়ুন: ধুঁকতে ধুঁকতে ২০৯ রানে অলআউট বাংলাদেশ

/এম ই


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply