লালমনিরহাটে ট্রাক-অটোরিকশার সংঘর্ষে নিহত ২, আহত ৪

|

লালমনিরহাট প্রতিনিধি:

লালমনিরহাট সদর উপজেলার মহেন্দ্রনগর ইউনিয়নের বুড়িরবাজার এলাকায় ট্রাক ও অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে অটোরিক্শার দুই যাত্রী নিহত ও আহত হয়েছেন আরো ৪ জন। বুধবার (১ মার্চ) বিকেলে মহেন্দ্রনগর-বড়বাড়ী আঞ্চলিক সড়কের বুড়ির বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, লালমনিরহাট সদর উপজেলার বড়বাড়ি ইউনিয়নের সেলিমনগর খেতাবাগ এলাকার মুজিবর রহমানের ছেলে রেজাউল ইসলাম (৪০) ও কালীগঞ্জ উপজেলার চৌধুরীরহাট এলাকার মোহাম্মদ আলীর ছেলে নবীউল ইসলাম রাজু (৩৫)।

পুলিশ ও স্থানীয়রা জানান, বুধবার বিকেলে লালমনিরহাট শহর থেকে অটোরিকশায় করে কয়েকজন যাত্রী বড়বাড়ী বাজারের দিকে যাচ্ছিলেন। অটোরিকশাটি বুড়িরবাজার এলাকা অতিক্রম করার পর অপরদিক দিক থেকে আসা একটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে অটোরিকশাটি দুমড়ে মুছড়ে যায়। এসময় ওই যানটিতে থাকা যাত্রীদের মধ্যে দু’জন ঘটনা স্থলেই মারা যান। পুলিশ ও স্থানীয়রা আহত ব্যক্তিদের উদ্ধার করে লালমনিরহাট সদর হাসপাতালে ভর্তি করান।

লালমনিরহাট সদর থানার ওসি এরশাদুল আলম ঘটনা সত্যতা নিশ্চিত করে বলেন, নিহত দুই ব্যক্তিকে উদ্ধার করা হয়েছে। আহতদের উদ্ধার করে সদর হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। বর্তমানে ওই সড়কে যান চলাচল স্বাভাবিক রয়েছে বলেও তিনি জানান।

এটিএম/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply