উলভারহ্যাম্পটনকে হারিয়ে জয়ে ফিরলো লিভারপুল

|

ছবি: সংগৃহীত

ইংলিশ প্রিমিয়ার লিগে এবারের মৌসুমটা খুব একটা ভালো কাটছে না লিভারপুলের। চ্যাম্পিয়নস লিগে রিয়ালের বিপক্ষে ঘরের মাঠে শোচনীয় হার এরপর গেলো ম্যাচে ক্রিস্টাল প্যালেসের কাছে পয়েন্ট হারানো সব মিলিয়ে খাঁদের কিনারায় চলে যায় দলটি। কিন্তু সেই হারের ক্ষত ভুলে ইংলিশ প্রিমিয়ার লিগের ম্যাচে উলভারহ্যাম্পটনকে ২-০ গোলে হারিয়েছে অলরেডরা।

নিজেদের মাঠ অ্যানফিল্ডে উলভারহ্যাম্পটনকে আতিথ্য দেয় লিভারপুল। ম্যাচের শুরু থেকেই বল দখলে রেখে পুরো ম্যাচে আধিপত্য বিস্তার করে খেলতে থাকে লিভারপুল। উলভারহ্যাম্পটন রক্ষণের উপর একের পর এক আক্রমণ শানাতে থাকে মোহাম্মদ সালাহ, দারউইন নুনেজরা। তবে প্রথামার্ধে কাঙ্ক্ষিত গোলের দেখা পায়নি অলরেডরা। প্রথমার্ধ গোলশূন্য ড্র নিয়ে বিরতিতে যায় ক্লপ শিষ্যরা।

ছবি: সংগৃহীত

বিরতি থেকে ফিরে সেই চিরচেনা রূপে ফেরে অলরেডরা। ম্যাচের ৭৩ মিনিটে আর্নল্ডের ক্রস প্রথমে হেড করেন ভ্যান ডাইক। তবে তা থামিয়ে দেন ওলভস গোলরক্ষক। তবে তা পেয়ে যান জোতা। বল পেয়েই তা আবারো ভ্যান ডাইককে দিলে হেড করে গোল করেন লিভারপুল অধিনায়ক। 

এর চার মিনিট বাদেই ব্যবধান দিগুণ করেন লিভারপুলের প্রাণভোমরা মোহাম্মদ সালাহ। কোস্টাস সিমিকাসের কাট ব্যাক থেকে গোল করে দলের জয় নিশ্চিত করেন এই ইজিপশিয়ান তারকা। শেষ পর্যন্ত আর কোনো গোল না হওয়ায় ২-০ গোলের জয় নিয়েই মাঠ ছাড়ে লিভারপুল।

এই জয়ে টেবিলের ছয়ে উঠে এলো লিভারপুল। ২৪ ম্যাচে লিভারপুলের পয়েন্ট এখন ৩৯। 

/আরআইএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply