ঝিনাইদহে মোটরসাইকেল আরোহীকে পিষে ২০ গজ টেনে নিয়ে গেল বাস

|

ঝিনাইদহ প্রতিনিধি:

ঝিনাইদহে বাস-মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে একজন নিহত হওয়ার ঘটনা ঘটেছে। বুধবার (১ মার্চ) রাত সাড়ে ১০টার দিকে ঝিনাইদহ-চুয়াডাঙ্গা মহাসড়কের পল্লী বিদুৎ অফিসের সামনে এ ঘটনা ঘটে।

নিহত যুবক ঝিনাইদহ সদর উপজেলার ১নং সাধুহাটী ইউনিয়নের পোতাহাটী গ্রামের শাহাজান আলীর ছেলে মো. মিঠুন ইসলাম (২৫)। তিনি ঝিনাইদহে এম এম আয়ুর্বেদিক প্রতিষ্ঠানের সেলস রিপ্রেজেন্টটেটিভ হিসেবে কর্মরত ছিলেন।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, চুয়াডাঙ্গা থেকে ছেড়ে যাওয়া পূর্বাশা পরিবহনের একটি বাস ঝিনাইদহের পল্লী বিদুৎ সমিতির সামনে গেলে বিপরিত দিক থেকে আসা একটি মোটরসাইকেলকে পিষ্ট করে ১৫ থেকে ২০ গজ টেনে নিয়ে যায়। তখন লোকজন দৌড়ে এলে চালক গাড়ি ছেড়ে পালিয়ে যায়। তাৎক্ষনিক স্থানীয়রা ফায়ার সাভির্সে খবর দিলে তারা গিয়ে লাশ উদ্ধার করে।

এ ব্যাপারে ঝিনাইদহ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মো. সোহেল রানা ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, বাসটি বর্তমানে পুলিশের হেফাজতে রয়েছে। লাশ ঝিনাইদহ সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

তিনি আরও বলেন, সারাদিনের ডিউটি শেষে মিঠুন বাড়ি ফিরছিল। এ সময় ঘটনাস্থালে পৌঁছালে সড়ক দুর্ঘটনায় তার মৃত্যু হয়। এ ব্যাপারে থানায় মামলা হয়েছে।

এটিএম/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply