পটুয়াখালীতে সড়ক দুর্ঘটনায় এসআই নিহত

|

নিহত এসআই মো. নজরুল ইসলাম (৫৬)।

স্টাফ করেসপন্ডেন্ট, পটুয়াখালী:

পটুয়াখালীর মির্জাগঞ্জে এক সড়ক দুর্ঘটনায় মো. নজরুল ইসলাম নামের ডিবি পুলিশের একজন এসআই নিহত হয়েছেন। এক পুত্র ও এক কন্যা সন্তানের জনক নিহত নজরুল ডিএসবি বরগুনা জেলা কার্যালয়ে এসআই পদে কর্মরত ছিলেন।

বৃহস্পতিবার (২ মার্চ) সকাল সাড়ে ৯টার দিকে বরিশাল-বরগুনা মহাসড়কের মির্জাগঞ্জের কাঁঠালতলী কলেজের পশ্চিম পাশে উত্তর চৈতা গ্রামের নান্নু সিকদার বাড়ী সংলগ্ন সড়কে এ দুর্ঘটনা ঘটে।

সড়ক দুর্ঘটনায় এসআই নজরুলের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে পটুয়াখালীর মির্জাগঞ্জ থানার ওসি মো. আনোয়ার
হোসেন জানান, এ ঘটনায় বরিশালের গৌরনদী পুলিশের সহায়তায় ঘাতক বাসের চালক রনিকে আটক ও হানিফ পরিবহনের বাসটিকে জব্দ করে মির্জাগঞ্জ থানায় নেয়া হয়েছে।

প্রত্যক্ষদর্শীর বরাতে নিহতের নিকটাত্মীয় মো. আনিসুর রহমান লিমন জানান, এসআই নজরুল ইসলাম বাকেরগঞ্জের কাঠীপাড়াইয় তার বাড়িতে ৫দিনের ছুটি শেষে মটর সাইকেল যোগে কর্মস্থল বরগুনা যাচ্ছিলেন।যাওয়ার পথে মির্জাগঞ্জের কাঁঠালতলী কলেজের পশ্চিম পাশের উত্তর চৈতা গ্রামের নান্নু সিকদার বাড়ি নামক স্থানে পৌঁছলে বরগুনা থেকে ঢাকাগামী যাত্রীবাহী একটি হানিফ পরিবহনের বাস (ঢাকা মেট্রো -ব- ১৪-৯৮৯২)
মটরসাইকেলটিকে ধাক্কা দেয়। এতে নজরুল পড়ে গিয়ে হাত, পা ও মাথায় গুরুতর আঘাত পান। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে নিকটবর্তী বাকেরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক এসআই নজরুলকে মৃত ঘোষণা করেন।

মির্জাগঞ্জ থানার ওসি মো. আনোয়ার হোসেন আরও জানান, লাশ ময়নাতদন্তের জন্য বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে সড়ক ও পরিবহন আইনে মামলা দায়েরের কার্যক্রম চলছে বলেও জানান তিনি।

/এসএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply