প্রতারণার অভিযোগ গৌরী খানের বিরুদ্ধে, জামিন অযোগ্য ধারায় এফআইআর দায়ের

|

শাহরুখ পত্নী গৌরী খানের বিরুদ্ধে প্রতারণার অভিযোগ এনে এফআইআর দায়ের করেছেন যশবন্ত শাহ নামে মুম্বাইয়ের এক বাসিন্দা। একই সাথে তুলসিয়ানি কনস্ট্রাকশন অ্যান্ড ডেভেলপমেন্ট লিমিটেডের দুই শীর্ষ কর্মকর্তার বিরুদ্ধেও অভিযোগ দায়ের করেছেন তিনি। গৌরী খান ওই প্রতিষ্ঠানের ব্র্যান্ড অ্যাম্বাসেডর। সব অর্থ পরিশোধ করেও যথাসময়ে ফ্ল্যাট হাতে পাননি অভিযোগ জানিয়ে জামিন অযোগ্য ধারায় এফআইআর দায়ের করেছেন ওই ব্যক্তি। খবর টাইমস অব ইন্ডিয়ার।

যশবন্তের অভিযোগ, ৮৬ লক্ষ রুপি দিয়ে এই প্রতিষ্ঠানের কাছ থেকে ফ্ল্যাট কিনেছিলেন তিনি। নির্ধারিত সময় পার হওয়ার পরও ফ্ল্যাটের চাবি মেলেনি। তাই প্রতারণার অভিযোগ তুলেছেন তিনি। তার দাবি, গৌরী খান এই প্রতিষ্ঠানের ব্র্যান্ড অ্যাম্বাসেডর। তার দ্বারা প্রভাবিত হয়েই তিনি তুলসিয়ানি কনস্ট্রাকশন অ্যান্ড ডেভেলপমেন্ট লিমিটেডের কাছ থেকে ফ্ল্যাট কিনেছিলেন। তাই এই প্রতারণার দায় শাহরুখ পত্নীরও আছে বলে দাবি তার।

ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজার পত্রিকার প্রতিবেদন বলছে, বেশ কয়েক বছর আগে তুলসিয়ানি কনস্ট্রাকশন অ্যান্ড ডেভেলপমেন্ট লিমিটেডের ব্র্যান্ড অ্যাম্বাসেডর ছিলেন গৌরী খান। তবে বর্তমানে ওই সংস্থার সঙ্গে তার কোনো যোগাযোগ বা চুক্তি আছে কিনা, তা জানা যায়নি। এর আগে মাদক সংক্রান্ত মামলাতে নাম জড়িয়েছিল শাহরুখ পুত্র আরিয়ান খানের। যদিও পরে বেকসুর খালাস পান আরিয়ান। সেই ঘটনার পর ফের আইনি জটিলতায় খান পরিবার।

এসজেড/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply