একই সিনেমায় রণবীরের দুই সাবেক প্রেমিকা!!

|

ইন্টারনেট থেকে সংগৃহীত ছবি।

বলিউড হার্টথ্রব রণবীর কাপুরের সঙ্গে দুই গ্ল্যামার গার্ল দীপিকা ও ক্যাটরিনার সম্পর্ক গোপন কিছু নয়। খোদ দীপিকা, ক্যাটরিনা ও রণবীরই বিভিন্ন সময় তাদের সম্পর্কের কথা বলেছেন। শোনা যায়, রণবীরের সঙ্গে সম্পর্ককে কেন্দ্র করেই ক্যাটরিনা কাইফ ও দীপিকা পাড়ুকোনের মধ্যে অনেকদিন ধরেই শীতল সম্পর্ক চলে আসছে। তবে বাস্তবে সম্পর্ক যা–ই থাকুক, এবার এক সিনেমায় দেখা যাবে এ দুই গুণী অভিনেত্রীকে।

ক্যারিয়ারের শুরুর দিকে দীপিকা পাড়ুকোনের সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন রণবীর কাপুর। একসঙ্গে জুটি বেধে বেশ কয়েকটি হিট সিনেমাও উপহার দেন তারা। সম্পর্ক ভাঙার পরও ইমতিয়াজ আলীর সিনেমা ‘তামাশা’য় অভিনয় করতে দেখা যায় এ জুটিকে।

অন্যদিকে দীপিকার সঙ্গে সম্পর্ক ভাঙার পর ক্যাটরিনার সঙ্গে প্রেম করতেন রণবীর। তবে অনুরাগ বসুর ‘জাগ্গা জাসুস’-এর শুটিংয়ের সময় ভেঙে যায় সে সম্পর্ক। সম্পর্ক না থাকলেও পেশাদারত্বের খাতিরে সিনেমাটি শেষ করেন তারা। এবার গুঞ্জন উঠেছে, এক সিনেমায় রণবীর কাপুরের সাবেক দুই প্রেমিকা ক্যাটরিনা কাইফ ও দীপিকা পাড়ুকোনকে দেখা যাবে। আনুষ্ঠানিক ঘোষণা না এলেও বলিউড সূত্র বলছে, সিনেমার সবকিছুই প্রায় চূড়ান্ত।

নাম ঠিক না হওয়া লেডি অ্যাকশন ঘরানার সিনেমাটির চিত্রনাট্য লিখছেন ‘পাঠান’-এর চিত্রনাট্যকার শ্রীধর রাঘবন। সিনেমাটি হতে যাচ্ছে যশ রাজ ইউনিভার্সের অংশ। প্রযোজনা সংস্থা যশ রাজ ফিল্মস আগেই জানিয়েছে, ‘পাঠান’, ‘টাইগার’, ‘ওয়ার’ সিনেমাগুলো নিয়ে একটা স্পাই ইউনিভার্স তৈরি করছে তারা। ভবিষ্যতে এক ফ্রেমেই দেখা যাবে সিনেমাগুলোর একাধিক চরিত্রকে।

কিছুদিন আগেই শাহরুখের ‘পাঠান’-এ ক্যামিও ভূমিকায় হাজির হয়েছিলেন ‘টাইগার’ সালমান। সামনে ‘টাইগার থ্রি’তে দেখা যাবে শাহরুখকেও। তাদের সঙ্গে যোগ দিতে পারেন ‘ওয়ার’ এর কবির হৃতিক রোশানও। ‘টাইগার’ সিরিজে সালমানের বিপরীতে অভিনয় করেন ক্যাটরিনা কাইফ। তার চরিত্রের নাম জোয়া। অন্যদিকে ‘পাঠান’-এর রুবাই চরিত্রে ধুন্ধুমার অ্যাকশন করতে দেখা গেছে দীপিকা পাড়ুকোনকে। দুজনই অভিনয় করেছেন পাকিস্তানি এজেন্টের ভুমিকায়।

তাই জোয়া ও রুবাইকে নিয়ে আলাদা সিনেমা আনছে যশ রাজ। আগামী বছরের শেষ দিকে মুক্তি পেতে পারে সিনেমাটি। ব্যক্তিগত বিভেদ ভুলে এক ফ্রেমে ক্যাটরিনা কাইফ ও দীপিকা পাড়ুকোন কেমন করেন, তা দেখতে মুখিয়ে আছে তাদের ভক্তরাও। এখন দেখার পালা, তাদের ঘিরে গল্প কীভাবে এগোয়, আর কবেই বা বাস্তবায়ন হয় সিনেমাটি।

/এসএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply