চাচাতো ভাইদের হাতে খুন ২ সহোদর, সাত দিনেও ধরাছোঁয়ার বাইরে আসামিরা

|

নিহত দুই ভাই।

সাত দিনেও গ্রেফতার হয়নি নারায়ণঞ্জের কাঁচপুরে দুই ভাইকে নৃশংসভাবে কুপিয়ে হত্যা মামলার মূল আসামিরা। এতে তীব্র ক্ষোভ প্রকাশ করেছে নিহতের স্বজন ও স্থানীয়রা। তবে পুলিশ বলছে, আসামিদের গ্রেফতারে মাঠে আছে পুলিশের একাধিক টিম।

গত ২৬ ফেব্রুয়ারি কাঁচপুরের খাসপাড়া এলাকায় জমি সংক্রান্ত বিরোধের জেরে চাচাতো ভাইদের ধারালো অস্ত্রের আঘাতে খুন হন আসলাম সানি ও শফিকুল ইসলাম রনি নামে আপন দুই ভাই। এ ঘটনায় জখম হন তাদের মেঝো ভাই রফিকুল ইসলাম। ঘটনার পরই বাড়িতে তালা ঝুলিয়ে সপরিবারে পালিয়ে যান আসামিরা। এ ঘটনায় নিহতের বোন শামসুন্নাহার বাদী হয়ে চাচাতো ভাই মোস্তফা, মামুন, মারুফ ও মাফিজার রহমানসহ ৯ জনকে আসামি করে সোনারগাঁ থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। ঘটনার প্রায় এক সপ্তাহ পরও বেশিরভাগ আসামিই ধরাছোঁয়ার বাইরে। এতে ক্ষুব্ধ স্বজন ও স্থানীয়রা।

পরিবারের অভিযোগ, দীর্ঘদিন ধরে জমি সংক্রান্ত বিরোধের জেরে মহিউদ্দিন ও তার ছেলেরা ভুক্তভোগীদের নির্যাতন করে আসছে। অভিযুক্তদের সর্বোচ্চ শাস্তির দাবি জানিয়েছেন সন্তানহারা মা জহুরা বেহম। স্ত্রীর কোলেই শেষ নিঃশ্বাস ত্যাগ করেছিলেন সানি। একদিকে সেদিনের দুঃসহ্য স্মৃতি বয়ে বেড়াচ্ছেন, অন্যদিকে ৩ সন্তানের ভবিষ্যৎ নিয়ে দুশ্চিন্তায় দিন কাটছে সনিয়া বেগমের।

নারায়ণগঞ্জের পুলিশ সুপার গোলাম মোস্তফা রাসেল বলছেন, আসামিরা বারবার স্থান পরিবর্তন করায় গ্রেফতারে সময় লাগছে। তবে আসামিদের ধরতে অভিযান চলছে বলে জানান তিনি। অবশ্য জোড়া খুনের মামলায় গ্রেফতার একমাত্র আসামিকে আদালতে সোপর্দ করা হয়েছে।

এসজেড/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply