দ্বিতীয় ওয়ানডে দলে সুযোগ পাওয়ার পরের ম্যাচেই বাদ শামীম

|

ছবি: সংগৃহীত

প্রথম দুই ম্যাচ হেরে ইংল্যান্ডের বিপক্ষে ঘরের মাঠে সিরিজ জয়ের স্বপ্ন স্বপ্নই থেকে গেলো বাংলাদেশের জন্য। এবার হোয়াইটওয়াশ এড়াতে ইংলিশদের বিপক্ষে তৃতীয় ওয়ানডের জন্য দল ঘোষণা করেছে বিসিবি। দ্বিতীয় ম্যাচের স্কোয়াডে থাকা শামীম হোসেন পাটোয়ারীকে বাদ দেয়া হয়েছে। দ্বিতীয় ওয়ানডেতে দলে নিলেও অবশ্য শামীমকে খেলানোর পরিকল্পনা ছিল না বাংলাদেশের। বাড়তি ফিল্ডার হিসেবে তাকে দলে নেয়া হয়েছিল।

এর আগে প্রথম দুই ম্যাচের জন্য ১৪ সদস্যের স্কোয়াড দেয়া হয়। পরে দ্বিতীয় ওয়ানডের আগে শামীম হোসেনকে যোগ করা হয় সেই স্কোয়াডে। তবে শেষ ওয়ানডের স্কোয়াডে শামীম নেই। অর্থাৎ, তৃতীয় ওয়ানডের জন্য বাংলাদেশের স্কোয়াড ১৪ জনেই রাখা হয়েছে। বিজ্ঞপ্তিতে শামীমকে না রাখার কোনো ব্যাখ্যা দেয়নি বিসিবি। বরং, দলটাকে ‘অপরিবর্তিত’ বলছে তারা।

প্রায় ৭ বছর ও টানা ৭ সিরিজ শেষে দেশের মাঠে ওয়ানডে সিরিজ হারলো টাইগাররা। চট্টগ্রামে বাংলাদেশের হোয়াইটওয়াশ এড়ানোর লড়াই সোমবার (৬ মার্চ)। দুই দলই চট্টগ্রামে যাবে শনিবার। 

তৃতীয় ওয়ানডের বাংলাদেশ দল: তামিম ইকবাল (অধিনায়ক), লিটন কুমার দাস, নাজমুল হোসেন শান্ত, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, আফিফ হোসেন, মাহমুদউল্লাহ, মেহেদী হাসান মিরাজ, মোস্তাফিজুর রহমান, তাসকিন আহমেদ, হাসান মাহমুদ, ইবাদত হোসেন, তাইজুল ইসলাম, তৌহিদ হৃদয়।

/আরআইএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply