‘মমতাকে না সরানো পর্যন্ত মাথায় চুল রাখবো না’

|

‘মমতাকে না সরানো পর্যন্ত মাথায় চুল রাখবো না’। জামিন পেয়েই মাথা মুণ্ডন করে এমনই প্রতিজ্ঞা নিলেন ভারতের কংগ্রেস নেতা ও আইনজীবী কৌস্তভ বাগচী৷ খবর এবিপি আনন্দের।

শনিবার বিকেলে ব্যাংকশাল আদালত তাকে এক হাজার টাকার ব্যক্তিগত বন্ডে জামিন দেন আদালত। জামিন পেয়েই আদালত চত্বর থেকে কৌস্তভ হুঁশিয়ারি দেন, এখনই আমি মাথার চুল কামাবো৷ যতদিন না মমতা বন্দ্যোপাধ্যায়ের সরকারকে উৎখাত করতে পারবো, ততদিন মাথায় চুল রাখবো না। এরপরই আদালত চত্বরেই নাপিত ডেকে মাথা ন্যাড়া করতে বসে পড়েন কৌস্তভ।

একইসঙ্গে কৌস্তভ বলেন, মুখ্যমন্ত্রীকে বাংলার মানুষ এবার আরও ভালোভাবে চিনলো। মমতা বন্দ্যোপাধ্যায়ের রাতের ঘুম কেড়ে নেবো। আরও কঠিন লড়াই আসছে৷ আদালতের লড়াইয়ে নাস্তানাবুদ করবো। এটা স্বৈরাচারের বিরুদ্ধে গণতন্ত্রপ্রেমী মানুষের জয়।

শনিবার ভোররাতে ব্যারাকপুরের বাড়ি থেকে পুলিশ গ্রেফতার করে কৌস্তভ বাগচীকে। গ্রেফতারের পর কৌস্তভকে ব্যাংকশাল আদালতে তোলা হয়। কৌস্তভের হয়ে লড়তে ব্যাংকশাল আদালতে হাজির হন প্রায় ১০০ আইনজীবী। কৌস্তভকে লকআপে রাখা যাবে না বলে দাবি জানান তারা। এমনকি তাকে কাঠগড়াতেও তোলা যাবে না বলে দাবি জানাতে থাকেন আইনজীবীরা। যাকে কেন্দ্র করে এদিন এজলাসে ব্যাপক বিশৃঙ্খলা দেখা দেয়।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply