রোনালদোকে ছাঁটাই করার সময়েও ভালো ঘুম হয়েছে: টেন হ্যাগ

|

ছবি: সংগৃহীত

পিয়ার্স মরগানকে দেয়া বিতর্কিত সাক্ষাৎকারের পর ম্যানচেস্টার ইউনাইটেড ছাড়েন ক্রিস্টিয়ানো রোনালদো। এই পর্তুগিজ সুপারস্টারকে ছাঁটাই করার সিদ্ধান্ত সম্পর্কে এবার মুখ খুলেছেন রেড ডেভিল কোচ এরিক টেন হাগ। বলেছেন, সুনির্দিষ্ট কারণেই রোনালদোকে ক্লাব ছাড়তে হয়েছে। এ নিয়ে দুশ্চিন্তা ছিল না। এমনকি সে সময়গুলোতেও রাতে ভালো ঘুম হয়েছে তার। খবর গোল ডটকমের।

গত বছরের নভেম্বরে ওল্ডট্রাফোর্ড ছাড়েন সিআরসেভেন। এ সম্পর্কে রেড ডেভিল ম্যানেজার এরিক টেন হ্যাগ বলেন, আমার দিক থেকে বেশ কিছু কারণ ছিল তার বিদায় অনুমোদন করার। সেই কারণগুলোর ভিত্তিও বেশ শক্ত। আমি জানতাম, সেই সিদ্ধান্তের ফলাফল কতদূর যেতে পারে। ক্লাবের অবস্থা অনেক খারাপ হতে পারতো। কারণ, ফুটবলে অনেক কিছুই হওয়া সম্ভব। তবে আমি দুশ্চিন্তা করছি না; তখনও করিনি। তখন যেমন রাতে ভালো ঘুম হয়েছে, এখনও তাই। ক্লাব এবং দলকে গিয়ে নেয়ার জন্য প্রয়োজনীয় সিদ্ধান্ত আমাকে নিতে হবে।

এরিক টেন হ্যাগ আরও বলেন, আমার কাজ এবং দায়িত্বই হচ্ছে দলের বিভিন্ন ব্যাপারে সিদ্ধান্ত নেয়া। সেই সাথে, সিদ্ধান্তগুলোকে ক্ষুদ্র এবং দীর্ঘ মেয়াদে ফলপ্রসূ করার দায়ও আমার। সব সময় অবশ্যই এসব করার জন্য প্রয়োজনীয় সময় পাওয়া যায় না। আমার মনে আছে, সিদ্ধান্ত নেয়ার জন্য হাতে ছিল মাত্র ১০ দিন। ক্লাবের জন্য কোনটি ভালো হবে, কৌশলগতভাবেই আমাকে সেই সিদ্ধান্ত নিতে হয়েছে।

আরও পড়ুন: রাতে মুখোমুখি হবে দুই চিরপ্রতিদ্বন্দ্বী লিভারপুল- ম্যান ইউনাইটেড

/এম ই


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply