লক্ষ্মীপুরে মাইক্রোবাস-অটোরিকশা সংঘর্ষে নিহত ১, আহত ৪

|

লক্ষ্মীপুর প্রতিনিধি:

লক্ষ্মীপুরে মাইক্রোবাস ও সিএনজি চালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে মো. আলাউদ্দিন নামে এক যাত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছে আরও ৪ জন। নিহত আলাউদ্দিন সদর উপজেলার চন্দ্রগঞ্জ ইউনিয়নের পাঁচপাড়া গ্রামের কালা মিয়ার ছেলে।

রোববার (৫ মার্চ) বেলা ১১টার দিকে সদর উপজেলার মান্দারী ইউনিয়নের লক্ষ্মীপুর-ঢাকা আঞ্চলিক মহাসড়কে এ ঘটনা ঘটে। এতে আহত হন অটোরিকশা চালক কামাল হোসেন, যাত্রী আনোয়ারা বেগম, আবুল হাসান ও মো. বদরুদ্দোজা। তাদের মধ্যে কামাল, আনোয়ারা ও আবুল হাসান সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

পুলিশ ও স্থানীয়রা জানান, ঘটনার সময় চন্দ্রগঞ্জ থেকে অটোরিকশাটি লক্ষ্মীপুর শহরের দিকে আসছিল। এ সময় মান্দারী ইউনিয়নের লক্ষ্মীপুর-ঢাকা আঞ্চলিক মহাসড়কে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা মাইক্রোবাসের সঙ্গে অটোরিকশাটির মুখোমুখি সংঘর্ষ ঘটে। এতে অটোরিকশাটি দুমড়েমুচড়ে যায়। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করে।

চন্দ্রগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মফিজ উদ্দিন ভূঁইয়া বলেন, আশঙ্কাজনক অবস্থায় আলাউদ্দিন ও বদরুদ্দোজাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছিল। এরমধ্যে আলাউদ্দিন ঢাকায় নেয়ার পথে মারা যান। দুর্ঘটনা কবলিত মাইক্রোবাস ও সিএনজি আমাদের হেফাজতে রয়েছে। এ ঘটনায় তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে বলে জানান তিনি।

এসজেড/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply