যশোরে প্রতিবন্ধীবিষয়ক কর্মীকে লাঞ্ছিতের অভিযোগে যুবলীগ নেতাসহ আটক ৪

|

স্টাফ রিপোর্টার, যশোর:

যশোর প্রতিবন্ধী সেবা ও সাহায্য কেন্দ্রের এক কর্মীকে লাঞ্ছিতের অভিযোগে যশোর শহরের শীর্ষ সন্ত্রাসী ও শহর যুবলীগের যুগ্ম আহবায়ক মেহবুব রহমান ম্যানসেলসহ চারজনকে আটক করেছে পুলিশ। রোববার (৫ মার্চ) দুপুর ৩টার দিকে যশোর রেলস্টেশন এলাকা থেকে তাদের আটক করা হয়।

প্রতিবন্ধী সেবা ও সাহায্য কেন্দ্রের ফিজিওথেরাপি কনসালট্যান্ট ডা. বাপ্পি সুব্রত কবি শেখর জানান, দুপুর ১টার দিকে ম্যানসেল নামে একজন তাদের কেন্দ্রে চিকিৎসা নিতে এসেছিলেন। রেজিস্ট্রেশন করার পর তাকে কিছু ব্যায়াম দেখানো হয়। ব্যায়ামের পর একটি মেশিনে তার থেরাপি নেয়ার কথা। প্রতিষ্ঠানের কর্মী আলামিন ওই মেশিনটি প্রস্তুত করে দেন। এ সময় অফিসের প্রধান কর্মকর্তা মুনা আফরিন আলামিনকে ডাক দিলে তিনি মেশিনটি অন না করে চলে যান। এরপর ম্যানসেল ও তার সাথে থাকা লোকজন আলামিনকে ডেকে মারপিট করেন। চিৎকার শুনে মুনা আফরিন নিচে নেমে এলে তার সাথেও দুর্ব্যবহার করা হয়।

তিনি বলেন, এ সময় মুনা আফরিনের মোবাইলটিও কেড়ে নেয় ম্যানসেলের লোকজন। অবশ্য পরে তারা মোবাইলটি ফিরিয়ে দেয়। বিষয়টি পুলিশকে জানানো হলে অভিযুক্তদের আটক করা হয়।

যশোর কোতয়ালী থানার ওসি (তদন্ত) সফিকুল আলম চৌধুরী জানান, জেলা প্রতিবন্ধী বিষয়ক কর্মকর্তার অভিযোগের পর অভিযান চালিয়ে ম্যানসেল ও তার তিন সহযোগীকে আটক করা হয়েছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply