১০ জন নিয়েই ভ্যালেন্সিয়াকে হারালো বার্সেলোনা

|

ভ্যালেন্সিয়ার বিপক্ষে বল দখলে দাপট দেখালেও বার্সেলোনা সুযোগ মিস করেছিল বারবার। টেবিলের তলানিতে থাকা দলটির বিপক্ষে ব্যবধানটা বড় না করতে পারলেও দশজন নিয়েই তিন পয়েন্ট আদায় করেছে কাতালানরা। এই জয়ে টেবিলের শীর্ষে নিজেদের অবস্থান আরও শক্ত করে নিলো লস ব্লাঙ্কোসরা।

ন্যু ক্যাম্পে ভ্যালেন্সিয়াকে ১-০ গোলে হারিয়েছে বার্সেলোনা। কাতালানদের জার্সিতে একমাত্র গোলটি করেছেন রাফিনহা। হুগো ডুরোকে ফাউল করায় লাল কার্ড দেখেছেন রোনাল্ড আরাউজো। এই জয়ে ২৬ ম্যাচে ৬২ পয়েন্ট নিয়ে লা লিগার শীর্ষে কাতালানরা। এক ম্যাচ কম খেলে ৫২ পয়েন্ট নিয়ে দুইয়ে রিয়াল মাদ্রিদ। ২৪ ম্যাচে ২৩ পয়েন্ট নিয়ে ১৯ নাম্বারে আছে ভ্যালেন্সিয়া।

ভ্যালেন্সিয়ার বিপক্ষে শুরু থেকেই বল দখলে এগিয়ে ছিল বার্সেলোনা। একের পর এক আক্রমণে ১৫ মিনিটে জালের দেখা পায় স্বাগতিকরা। সার্জিও বুসকেটসের বাড়ানো বলকে গোল বানান রাফিনহা। ৩৭ মিনিটে গোলের আবারও সম্ভাবনা তৈরি করেন রাফিনহা। ভ্যালেন্সিয়ার বক্সে বল বাড়ান আনসু ফাতির দিকে, তবে সুযোগ কাজে লাগাতে পারেননি স্প্যানিশ ফরোয়ার্ড। ১-০ ব্যবধানে এগিয়ে থেকেই প্রথমার্ধ শেষ করে কাতালানরা।

দ্বিতীয়ার্ধের শুরু থেকেও আক্রমণে ছিল বার্সেলোনা। ৫২ মিনিটে পেনাল্টি থেকে ব্যবধান বাড়ানোর সুযোগ আসে লস ব্লাঙ্কোসদের। তবে সেই সুযোগ কাজে লাগাতে ব্যর্থ হন ফেররান তরেস। ৫৮ মিনিটে গোলবারে বল মেরে সুযোগ হারান আনসু ফাতি।

পরের মিনিটেই হুগো ডুরোকে ফাউল করায় লাল কার্ড দেখতে হয় রোনাল্ড আরাউজোকে। বাকি সময়টা দশজন নিয়েই খেলতে হয় লস ব্লাঙ্কোসদের। তাতে আক্রমণে কিছুটা পিছিয়ে আসলেও জয় নিয়েই মাঠ ছাড়ে স্প্যানিশ জায়ান্টরা।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply