বাংলাদেশ সিরিজ থেকে ছিটকে গেলেন উইল জ্যাকস

|

ছবি: সংগৃহীত

বাংলাদেশের বিপক্ষে চলমান সিরিজের শেষ ওয়ানডে এবং টি-টোয়ন্টি সিরিজ থেকে ছিটকে গেলেন ইংলিশ অলরাউন্ডার উইল জ্যাকস। মিরপুরে দ্বিতীয় ওয়ানডেতে ফিল্ডিং করার সময় বাম পায়ের উরুতে চোট পান এই ইংলিশ ক্রিকেটার। ফলে মাত্র দু‘ম্যাচেই এবারের মতো বাংলাদেশ অধ্যায় শেষ হলো তার।

রিকভারির জন্য পরবর্তী ৪৮ ঘণ্টার মধ্যে উইল জ্যাকস বাংলাদেশ থেকে দেশে ফিরে যাবেন বলে নিশ্চিত করেছেন ইংল্যান্ড অ্যান্ড ওয়েলস ক্রিকেট বোর্ডের একজন মুখপাত্র। তিনি বলেন, ঢাকায় দ্বিতীয় ওয়ানডে ম্যাচে ফিল্ডিং করার সময় বাম উরুতে চোট পাওয়ায় উইল জ্যাকস বাংলাদেশ সফরের বাকি অংশ থেকে বাদ পড়েছেন। জ্যাকস তার পুনরুদ্ধার শুরু করতে আগামী ৪৮ ঘণ্টার মধ্যে বাড়ির পথে বিমান ধরবেন। এই ইনজুরি শঙ্কায় ফেলে দিয়েছে উইল জ্যাকসের আইপিএল খেলাকেও। রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু তাকে ৩.২ কোটি রূপিতে দলে ভিড়িয়েছিল।

বাংলাদেশের বিপক্ষে প্রথম ওয়ানডেতে ২৬ ও দ্বিতীয় ওয়ানডেতে ১ রান করেন তিনি। পাশাপাশি দুই ওয়ানডেতে ১১ ওভার বোলিং করে উইকেট নেন ১টি। চোট থেকে সেরে উঠতে দলের আগেই দেশে ফিরে যাচ্ছেন জ্যাকস। তবে বিকল্প হিসেবে এখনও কোনো ক্রিকেটারের নাম ঘোষণা করেনি ইসিবি। এদিকে জ্যাকসকে হারালেও ঠিকই সিরিজটা নিজেদের করে নিয়েছে ইংলিশরা, সিরিজে ২-০ ব্যবধানে এগিয়ে আছে তারা।

/আরআইএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply