রোনালদোকে ছাঁটাইয়ের ‘কর্মফল’ ৭ গোলের হার: পিয়ার্স মরগ্যান

|

ছবি: সংগৃহীত

পারফরমেন্স নয়, সাম্প্রতিক সময়ে ক্রিস্টিয়ানো রোনালদোর পক্ষে বরং ঢের বেশি কথা বলছেন ব্রিটিশ সাংবাদিক ও টিভি ব্যক্তিত্ব পিয়ার্স মরগ্যান। অ্যানফিল্ডে লিভারপুলের কাছে ৭ গোল খেয়ে ম্যানচেস্টার ইউনাইটেডের উড়ে যাওয়ার সময়টি চুপ থেকে নষ্ট করেননি তিনি। বলেছেন, এই ম্যাচ হচ্ছে রোনালদোকে ছাঁটাই করার কর্মফল। খবর বিবিসির।

ক্রিস্টিয়ানো রোনালদোকে রেড ডেভিল শিবির থেকে ছাঁটাই করার ঘটনায় অন্যতম কুশীলবই ছিলেন পিয়ার্স মরগ্যান। তার অনুষ্ঠানে গিয়েই সিআরসেভেন দিয়েছিলেন তার বিস্ফোরক সাক্ষাৎকার; যার ফলশ্রুতিতে ম্যানচেস্টার ইউনাইটেড ছাড়তে হয়েছিল পর্তুগিজ সুপারস্টারকে। রোনালদোর সাথে ম্যান ইউনাইটেডের এই আচরণকে মোটেও ভালোভাবে দেখেন না মরগ্যান। এরিক টেন হ্যাগসহ রেড ডেভিল কর্তাব্যক্তিদের বিরুদ্ধে প্রায়ই চাঁছাছোলা মন্তব্য করতে শোনা যায় তাকে।

লিভারপুলের বিরুদ্ধে ম্যানচেস্টার ইউনাইটেডের ৭-০ গোলে হারের পর নিশ্চয়ই বেশ খুশিই হয়েছেন পিয়ার্স মরগ্যান। একের পর টুইট করে সেটাই তিনি প্রকাশ করে গেছেন। একটা পোস্টে লিখেছেন, এরিক টেন হ্যাগ কি এখনও দায়িত্বে বহাল আছে? আরেক পোস্টে লিখেছেন, ওয়েম্বলিতে কারাবাও কাপ জয়ের পরের উল্লাস আর এবার হচ্ছে না।

প্রিমিয়ার লিগ যুগে ম্যানচেস্টার ইউনাইটেড তাদের সবচেয়ে বড় পরাজয়টিই বরণ করেছে চিরপ্রতিদ্বন্দ্বীদের মাঠ অ্যানফিল্ডে। গত শতাব্দীর ২০ ও ৩০’র দশকেও ৭ গোল হজম করতে হয়েছিল রেড ডেভিলদের। তবে, প্রিমিয়ার লিগের শুরুর পর এত বড় ব্যবধানে হারতে হয়নি ম্যানচেস্টার ইউনাইটেডকে; লিভারপুলের বিপক্ষে তো নয়ই!

আরও পড়ুন: অ্যানফিল্ডে হয়েছে আমাদের সামর্থ্যের প্রদর্শনী: ক্লপ

/এম ই


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply