‘আরও শক্তিশালী হয়ে ফিরবো’

|

ছবি: সংগৃহীত

পিএসজির হয়ে খেলতে নেমে গত ১৯ ফেব্রুয়ারি গোড়ালির ইনজুরিতে পড়েন সময়ের অন্যতম সেরা ফরোয়ার্ড নেইমার। চোট সারিয়ে তুলতে নেইমারের পায়ে অস্ত্রোপচারের সিদ্ধান্ত নিয়েছেন নেইমারের চিকিৎসকরা। অপারেশনের কারণে কমপক্ষে ৪ মাস মাঠের বাইরে থাকতে হবে তাকে। তাই চলতি মৌসুমে আর মাঠে নামতে পারবেন না এই ব্রাজিলিয়ান তারকা। দীর্ঘ সময়ের জন্য ছিটকে পড়ে আবেগঘন বার্তা দিয়েছেন নেইমার। 

পিএসজি কর্তৃপক্ষ প্রথমে জানিয়েছিল, নেইমারের হাড় ভাঙেনি। সেরে উঠতে কয়েক সপ্তাহ বিশ্রাম লাগবে তার। কিন্তু চিকিৎসকরা পরীক্ষার পর জানিয়েছেন, ওর গোড়ালির লিগামেন্ট ক্ষতিগ্রস্ত হয়েছে। অস্ত্রোপচার ছাড়া চোটমুক্ত হওয়া সম্ভব নয় নেইমারের। আগামী ১০ জুন চ্যাম্পিয়ন্স লিগের ফাইনাল। পিএসজি ফাইনালে উঠলেও তাকে পাওয়া অনিশ্চিত বলে আশঙ্কা করা হচ্ছে। চিকিৎসকদের পরামর্শ অনুযায়ী অস্ত্রোপচার করানোর সিদ্ধান্ত নিয়েছেন ব্রাজিলীয় তারকা। নেইমারের এই অস্ত্রোপাচার দোহার একটি হাসপাতালে হবে। তবে কখন তিনি অস্ত্রোপচার করাবেন তা জানা যায়নি।

এদিকে, এমন খবরেও নিজের মনোবল হারাননি নেইমার। বরাবরের মতো ভেঙে না পড়া ব্রাজিলিয়ান এ পোস্টারবয় নিজের দৃঢ়তার জানান দিয়েছেন। দিয়েছেন ‘ফেরার’ বার্তাও। নিজের ইন্সটাগ্রামে পোস্ট করে নেইমার জানিয়েছেন, আরও শক্তিশালী হয়ে ফিরব।

/আরআইএম


  


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply