অ্যানফিল্ডে উড়ে যাওয়ার পর খেলোয়াড়দের প্রতি টেন হ্যাগের হুমকি

|

ছবি: সংগৃহীত

গত বছরের আগস্টে ব্রেন্টফোর্ডের বিরুদ্ধে ০-৪ গোলে হেরে যাওয়ার পর ম্যানচেস্টার ইউনাইটেড কোচ এরিক টেন হ্যাগ দেখেছিলেন, মাঠে প্রতিপক্ষের চেয়ে ১৪ কিলোমিটার কম দৌড়েছিল রেড ডেভিল খেলোয়াড়রা। এরপর অনুশীলনে খেলোয়াড়দের সেই ১৪ কিলোমিটারই দৌড়াতে বাধ্য করে আলোচনায় উঠে এসেছিলেন এই ডাচ কোচ। অ্যানফিল্ডে লিভারপুলের কাছে ৭ গোল খেয়ে বিধ্বস্ত হওয়ার পর তাই অনুমিতভাবেই প্রসন্ন নন তিনি। শাস্তির সাথে বেশ কিছু হুমকিও দিয়েছেন শিষ্যদের! খবর গোল ডটকমের।

এরিক টেন হ্যাগ চাননি তার খেলোয়াড়রা চিরপ্রতিদ্বন্দ্বী লিভারপুলের বিপক্ষে লজ্জার হার সহজেই ভুলে যাক। পরদিন সকালে ট্রেনিং সেশনে খেলোয়াড়দের নিঃশব্দে বসে থাকতে বলেন তিনি। লিভারপুল খেলোয়াড়রা তাদের ড্রেসিংরুমে যে উদ্দাম উদযাপন করেছে তার অডিও ক্লিপ শুনতে বাধ্য করেছেন ব্রুনো-ভারানেদের।

ছবি: সংগৃহীত

দ্য মিররের প্রতিবেদনে এসেছে, টেন হ্যাগ এতটাই ক্ষিপ্ত ছিলেন যে ম্যাচের পর খেলোয়াড়দের তিনি বলেন, তাদের কপাল ভালো যে টিম বসে করে ম্যানচেস্টারে ফিরতে পারছে। নইলে, লিভারপুল সমর্থকদের সাথেই নিজ শহরে ফিরতে হতো ম্যান ইউনাইটেড খেলোয়াড়দের! রেড ডেভিল কোচ হুমকি দিয়ে আরও বলেন, এমন বাজে পারফরমেন্সের পুনরাবৃত্তি ঘটলে ক্লাবের অনূর্ধ্ব-২১ দলের সাথে অনুশীলন করতে হবে তাদের। এছাড়াও, ক্লাবের মনোবিজ্ঞানী রাইনার কোয়েরসের সাথে এখন থেকে আরও বেশি সময় কাটাতে হবে খেলোয়াড়দের।

আরও পড়ুন: ফুটবল মাঠে ইচ্ছাকৃতভাবে সময় নষ্ট করার দিন শেষ, ফিফা আনছে নতুন নিয়ম

/এম ই


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply