‘কাজের সুযোগ না পেয়ে’ বাফুফের কার্যনির্বাহী কমিটি থেকে মুনের পদত্যাগ

|

ছবি: সংগৃহীত

কাজের সুযোগ না পেয়ে বাফুফের কার্যনির্বাহী কমিটির সদস্যপদ থেকে পদত্যাগ করেছেন জাতীয় দলের সাবেক অধিনায়ক আরিফ হোসেন মুন।

সোমবার (৬ মার্চ) বাফুফে সভাপতি বরাবর ব্যক্তিগত কারণ দেখিয়ে পদত্যাগপত্র পাঠান তিনি। নির্বাহী কমিটির সদস্য ও সব ধরনের স্থায়ী কমিটি থেকে ইস্তফা চান মুন। সবশেষ বাফুফে নির্বাচনে কাজী সালাহউদ্দিনের বিপক্ষ প্যানেল থেকে নির্বাচিত হন তিনি। এরপর গেলো আড়াই বছরে বাফুফের কোনো কার্যক্রমে রাখা হয়নি তাকে। সেই ক্ষোভ থেকেই পদত্যাগের সিদ্ধান্ত নেন আরিফ হোসেন মুন।

নিজের ফেসবুকে অ্যাকাউন্টে দেয়া সে পোষ্টে আরিফ হোসেন মুন লেখেন, বাংলাদেশ ফুটবল ফেডারেশনের কার্যনির্বাহী কমিটি হতে পদত্যাগ করলাম। ফুটবল ফেডারেশনের নির্বাচনে সম্মানিত কাউন্সিলরবৃন্দ পরপর তিনবার তাদের মূল্যবান ভোট দিয়ে আমার প্রতি যে আস্থা, বিশ্বাস এবং ভালোবাসা দেখিয়েছেন, সেই ঋণ আমি কখনও শোধ করতে পারবো না। ফুটবল ফেডারেশনের নির্বাচনে প্রচুর টাকা খরচ করতে হয়, সেটি কারও অজানা নয়। কিন্তু আমি গর্বিত এই কারণে যে, কোনো নির্বাচনে মনোনয়নপত্রটিও আমার নিজের টাকায় কিনতে হয়নি। ফুটবলের উন্নয়নের স্বার্থে সম্মানিত কাউন্সিলরবৃন্দ আমার প্রতি যে আস্থা এবং বিশ্বাস দেখিয়েছিলেন, সেটি আমি পূরণ করতে পারিনি। এবং এই কারণেই আমার সরে যাওয়া। এসময় নিজ জেলা নীলফামারী ফুটবল উন্নয়নে কাজ করে যেতে চান বলে উল্লেখ করেন তিনি।

১৯৯৩ সাফ গেমসে বাংলাদেশ দলের অধিনায়ক ছিলেন মুন। খেলেছেন ব্রাদার্স ইউনিয়ন ও মুক্তিযোদ্ধা সংসদের মতো শীর্ষ ক্লাবে।

/আরআইএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply