ভোলার ট্রেলারে মুগ্ধ নেটিজেনরা

|

ভোলা'র ট্রেলার থেকে নেয়া ছবি।

দীর্ঘ প্রতীক্ষার পর অবশেষে মুক্তি পেলো অজয় দেবগন পরিচালিত ও অভিনীত সিনেমা ‘ভোলা’র ট্রেলার। কেমন হবে ‘ভোলা’র জগত, তার আভাস কিছুটা মিলেছিল টিজারে। এবার সে ছবিটা আরও স্পষ্ট হলো। ট্রেলারের পরতে পরতে রয়েছে রহস্য আর রোমাঞ্চ, সাথে মারকাটারি সব অ্যাকশন দৃশ্য। পর্দায় তাঁকে যোগ্য সঙ্গ দিয়েছেন অভিনেত্রী টাবু। ‘দৃশ্যম’ এর পর ফের এই যুগলবন্দিতে মুগ্ধ নেটিজেনরা।

কিছু সিনেমা এমন হয়, যার জন্য সারাবছর মানুষ অপেক্ষা করে থাকে। চলতি বছর সেই জায়গা নিয়েছে ‘ভোলা’। বলিউড সুপারস্টার অজয় দেবগন ও টাবু অভিনীত এ বছরের সবচেয়ে প্রতীক্ষিত অ্যাকশন-এন্টারটেইনমেন্ট এ সিনেমার ট্রেলার মুক্তি পেল। প্রথমবার আইম্যাক্স থ্রিডিতে হিন্দি সিনেমার ট্রেলার লঞ্চ করা হলো, যা ভারতজুড়ে ভক্তদের মধ্যে কৌতূহল তৈরি করেছে। সেই সাথে, নতুন এক অন্যরকম অভিজ্ঞতার স্বাদও পেয়েছেন দর্শকরা।

ভোলা’র ট্রেলারে সিনেমার কাহিনির কিছুটা আভাস পাওয়া গিয়েছে। সিনেমাটিতে পুলিশ অফিসার ডায়ানার ভূমিকায় অভিনয় করেছেন টাবু। খাঁকি উর্দিতে মহিলা ও পুরুষের মধ্যে কোনও ফারাক নেই, বলেই বিশ্বাস অজয়ের। অন্যদিকে টাবুর কথায়, ‘বন্দুক নিয়ে চাকরি করি, গুলি তো খেতেই হবে’। ট্রেলারজুড়ে ত্রিশূল হাতে শত্রুদের মোকাবিলা করতেও দেখা গেছে অজয় দেবগনকে।

এ সিনেমার হাত ধরে চতুর্থবার পরিচালকের আসনে বসেছেন অজয়। ট্রেলারে অ্যাকশন সিক্যোয়েন্সের সঙ্গে, আবেগঘন দিকও মন কেড়েছে দর্শকের। সিনেমাটি এক অকুতোভয় বাবার গল্প বলবে, যে তার মেয়ের সঙ্গে দেখা করার জন্য সমস্ত প্রতিকূলতার বিরুদ্ধে লড়াই করতে পারে। ড্রাগ মাফিয়া কিংবা দুর্নীতিগ্রস্ত ফোর্স- সবাই ভোলাকে আটকানোর বহু চেষ্টা করলেও, ভোলা শেষ পর্যন্ত প্রমাণ করবে যে সে নিজেও একজন জাত যোদ্ধা।

জানা গেছে, তামিল সিনেমা কাইথির রিমেক ‘ভোলা’। ৩০ মার্চ বড়পর্দায় মুক্তি পাবে এটি। অজয়-টাবু ছাড়াও সিনেমাটিতে দেখা যাবে মরকন্দ দেশপাণ্ডে, কিরণ কুমার, রাই লক্ষ্মী ও দক্ষিণী অভিনেত্রী আমালা পলের। মুখ্য খলনায়কের চরিত্রে দেখা যাবে দীপক ডোব্রিয়লকে। ধূসর চরিত্রের পুলিশ হিসেবে দেখা যাবে গুণী অভিনেতা সঞ্জয় মিশ্রকে।

তবে পরিচালক হিসেবে অজয়ের রেকর্ড খুব একটা ভাল নয়। এর আগে, ‘ইউ মি অউর হাম’, ‘শিভায়’ ও ‘রানওয়ে’ নির্মাণ করেছিলেন তিনি। কিন্তু, এখনও পর্যন্ত অজয়ের কোনো সিনেমাই বক্স অফিসে তেমন সাড়া ফেলতে পারেনি। দৃশ্যম টু-এর ব্যাপক সাফল্যের পর অজয়ের ‘ভোলা’ ঘিরেও প্রত্যাশার পারদ এখন তুঙ্গে। ‘ভোলা’র সঙ্গে কি সেই ব্যর্থ পরিচালকের দুর্নাম ঘোঁচাতে পারবেন অজয় সেটাই এখন দেখার পালা।

/এসএইচ
          


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply