রাজশাহী থেকে প্রেমিকাকে আনতে যশোরে গিয়ে যুবকের আত্মহত্যা

|

ভালোবাসার টানে রাজশাহী থেকে প্রেমিকাকে আনতে যশোরে গিয়ে লাশ হয়ে ফিরেছে রাজশাহীর দুর্গাপুর উপজেলার ফরহাদ মোল্লা (২১)।

মঙ্গলবার (৭ মার্চ) যশোরের ঝিকরগাছা উপজেলার ঝিকরগাছা ব্রিজের ওপর গিয়ে বিষপানে আত্মহত্যা করেছে বলে নিশ্চিত করেছে তার পরিবার। বিষপানে ফরহাদের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন তার চাচা রেজাউল করিম।

স্থানীয় সূত্রে জানা গেছে, ফরহাদের বাড়ি রাজশাহীর দুর্গাপুর উপজেলার ধরমপুর গ্রামে। তার বাবার নাম মোস্তাকিন মোল্লা। ফরহাদ ধরমপুর মহাবিদ্যালয়ের দ্বাদশ শ্রেণির শিক্ষার্থী ছিল। যশোরে তার এক মেয়ের সাথে দীর্ঘদিন থেকে প্রেমের সম্পর্ক ছিল। ফরহাদ সেখানে গেলে তার প্রেমিকা রাজশাহীতে আসতে অস্বীকৃতি জানালে ক্ষোভে বিষপান করে। পরে তাকে উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসকেরা তাকে মৃত ঘোষণা করেন।

ফরহাদের চাচা নাঈমুল ইসলাম জানিয়েছেন, গ্রামের বাড়ি থেকে বের হওয়ার সময় পরিবারকে বলেছিল বন্ধুর সাথে যশোরে বেড়াতে যাচ্ছে। কিন্ত ফরহাদ যশোরের ঝিকরগাছা উপজেলার এক মাদরাসাছাত্রীর সাথে সম্পর্ক করেছিল। ফরহাদের সাথে রাজশাহীতে আসতে চেয়েছিল ওই ছাত্রী। কিন্তু মঙ্গলবার সকালে মোবাইল ফোনে ওই ছাত্রী তাদের সম্পর্ক প্রত্যাখ্যান করায় মানসিকভাবে ভেঙে পড়ে ফরহাদ। এরপর ১০টার দিকে ঝিকরগাছা ব্রিজের ওপর দাঁড়িয়ে বিষপান করে ফরহাদ। পরে হাসপাতালে নিলে সে মারা যায়।

আজ বুধবার বেলা ৩ টার দিকে যশোর জেনারেল হাসপাতালে ফরহাদের ময়নাতদন্ত সম্পন্ন হয়েছে। তার লাশ গ্রামের বাড়ি দুর্গাপুরে দাফনের প্রস্তুতি চলছে।

/এনএএস


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply