ডাবল সেঞ্চুরিতে টেস্ট দলে ফেরার দাবি জোরদার করলেন সাদমান

|

ডাবল সেঞ্চুরি করে বিসিএলে চ্যাম্পিয়ন করেছেন সাউথজোনকে। করেছেন ব্যাক টু ব্যাক সেঞ্চুরি। এই ফর্মের ধারাবাহিকতায় আবারও টেস্ট দলে ফিরতে চান সাদমান ইসলাম। শুধু টেস্ট খেলেন বলে মাঝে প্রায় এক বছর জাতীয় দলের বাইরে কাজ করেছেন ব্যাটিং নিয়ে। স্ট্যান্স পরিবর্তন কিছুটা ব্যাঘাত ঘটালেও পুরনো স্টাইলে সাফল্য ফিরে পেয়েছেন।

জাতীয় দল থেকে বাদ পড়ে বড় রানে ফিরেছেন সাদমান ইসলাম। সাদমানের জন্য টার্নিং পয়েন্ট ২৪৬ রানের ইনিংসটি। কারণ মাঠে বসে তার এই সেঞ্চুরি দেখেন নির্বাচকরা।

শুধু টেস্ট খেলেন বলেই ফোকাসটা ঠিক রাখা কঠিন। ম্যাচ খেলার সুযোগও কম। বিসিএলে খেলেছেন কেবল দুই ম্যাচ। সেখানেই আরও একবার জানিয়েছেন কেন তাকে সম্ভাবনাময় বলা হতো।

এ বিষয়ে সাদমান ইসলাম বলেন, মাঝখানে একটু সময়সা হয়েছিল। ব্যাটিং স্ট্যান্স নিয়ে কাজ করেছিলাম। যখন স্যার বললেন আগে যেভাবে রান করেছি ওভাবে থাকার। আমি আগের ভিডিওগুলো দেখে সেভাবে ব্যাট করার চেষ্টা করছি।

সবশেষ টেস্ট খেলেছেন গেল বছর মার্চে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে। সামনে আয়ারল্যান্ডের বিপক্ষেই ফিরতে চাওয়া প্রসঙ্গে সাদমান বলেন, দলে ফেরার ইচ্ছা তো অবশ্যই আছে। প্র্যাক্টিস খুব ভালো করে চেষ্টা করেছি কামব্যাক করার। সামনে আরও সুযোগ পেলে চেষ্টা করবো আরও ভালো করে নিজেকে গুছিয়ে রাখার।

/এনএএস


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply