দারুণ সূচনার আভাস দিয়ে ফিরে গেলেন রনি-লিটন

|

ছবি: সংগৃহীত

৮ বছর পর আবারও লাল সবুজের জার্সি গায়ে মাঠে নামার সুযোগ পেয়েই দ্যুতি ছড়ালেন ওপেনার রনি তালুকদার। ইংলিশ বোলারদের বিপক্ষে রীতিমতো তাণ্ডব চালান লিটন ও রনি। এই দুজনের বাউন্ডারির ফুলঝুরিতে উড়ন্ত সূচনা পায় বাংলাদেশ। কিন্তু আদিল রশিদের স্পিন ঘূর্ণিতে বোল্ড হয়ে সাজঘরে ফেরেন রনি। এর পরের ওভারেই জফরা আর্চারের বলে ক্যাচ আউট হয়ে প্যাভিলিয়নে ফেরেন লিটন।

চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে ৩ ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচে মুখোমুখি হয়েছে বাংলাদেশ-ইংল্যান্ড। ইংলিশদের দেয়া ১৫৭ রানের লক্ষ্যে ব্যাটিংয়ে নেমে উড়ন্ত সূচনা পায় বাংলাদেশ। রনি ও লিটন দাসের ওপেনিং জুটিতে ৩৩ রান আসে মাত্র ৩ দশমিক ৩ ওভারে। আদিল রশিদের বলে বোল্ড হওয়ার আগে ১৪ বলে ২১ রানের একটি ক্যামিও ইনিংস খেলেন রনি তালুকদার।

তৃতীয় উইকেট জুটিতে ১০ রান যোগ করতেই ব্যক্তিগত ১২ রান করে প্যাভিলিয়নে ফেরেন লিটন। আর্চারের বলে ডাউন দ্য উইকেটে উড়িয়ে মারতে গিয়ে ক্রিস ওকসের হাতে ধরা পড়েন লিটন। শেষ খবর পাওয়া পর্যন্ত বাংলাদেশের সংগ্রহ ৭ ওভার শেষে ৭১ রান। দুই অপরাজিত ব্যাটার নাজমুল হোসেন শান্ত আছেন ২৭ রান নিয়ে ও তৌহিদ হৃদয় আছেন ১০ রান করে।

/আরআইএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply