রনি তালুকদারের ভালো শুরুটাই ছিল টনিক: শান্ত

|

রনি তালুকদারের ভালো শুরুটা টনিক ছিল বলে মন্তব্য করেছেন ম্যাচসেরা নাজমুল হাসান শান্ত। ইংল্যান্ডের বিপক্ষে প্রথম টি-টোয়েন্টি জয় শেষে সাংবাদিক সম্মেলনে এই কথা জানান শান্ত।

নাজমুল শান্ত বলেন, ভালো একটা শুরু পেয়েছি আমরা। আমরা ওই মোমেন্টামটা কন্টিনিউ করার চেষ্টা করেছি। কনফিডেন্স পেয়েছি যে, আমরা যদি ভালো একটা বা দুইটা পার্টনারশিপ করতে পারি তাহলে ম্যাচ জিতবো।

কীসের মন্ত্রে এই ম্যাচে এমন দাপুটে পারফরমেন্স করলো বাংলাদেশ? এই বিষয়ে শান্ত বলেন, দলের সবাই বিপিএলের মেজাজে, স্বাধীনতার সাথে খেলার ছাড়পত্র পাওয়াতে বদলে গেছে সবকিছুই। তবে এই জয়ের পর ধারাবাহিকতাটা ধরে রাখা জরুরি। কারণ, ধারাবাহিক না হলে এটা এক বিচ্ছিন্ন ঘটনার ম্যাচ হয়ে থাকবে পরিসংখ্যানের পাতায়। দলের এবার সিরিজ জেতা উচিত বলে জানান তিনি।

তিনি বলেন, প্রথম ম্যাচ জেতায় দলের সবাইকে অনেক আত্মবিশ্বাস যোগাবে। দ্বিতীয় ম্যাচ নতুন করে শুরু করবো। তবে এই জয়ে টিমের ভাবনায় পরিবতর্ন আসবে। আমাদের সিরিজ জেতা উচিত।

ম্যাচ পরবর্তী ব্রিফিংয়ে ইংলিশ ব্যাটার ফিল সল্ট বলেছেন, স্লো পিচের ফায়দা নিয়ে বিশ্ব চ্যাম্পিয়নদের ধরাশায়ী করেছে বাংলাদেশ। তিনি বলেন, উইকেটটা একটু স্লো ছিল। বিশেষ করে যখন বাংলাদেশ বোলিং করছিল। কিন্তু আমাদের পেসারদের গতি ওদের সাহায্য করেছে। ভালোভাবে ব্যাটে বল পেয়েছে তারা।

/এনএএস


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply