শত কথা বলার পরও কেউ কেউ বলবে ‘আমরা কথা বলতে পারি না’: প্রধানমন্ত্রী

|

ফাইল ছবি

বিভিন্ন চ্যানেল ও টকশোতে সরকারের ঢালাও সমালোচনার পরও যারা বলেন যে, তারা ঠিকভাবে কথা বলার সুযোগ পান না বলে অভিযোগ করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাদের কঠোর সমালোচনা করেছেন। 

বৃহস্পতিবার (৯ মার্চ) বিকেলে রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় আয়োজিত জাতীয় চলচ্চিত্র পুরস্কার-২০২১ প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির ভাষণে তিনি এ সমালোচনা করেন।

প্রধানমন্ত্রী বলেন, টকশোতে অনেক কথা বলার পরও কেউ কেউ বলবে যে তারা কথা বলতে পারে না। অথচ বাংলাদেশে এখন ২৪৫৫টি পত্রিকা, ১৭০টি অনলাইন সংবাদ পোর্টাল, ১৪টি আইপি টিভি অনুমোদন দেয়া হয়েছে। সবাই মনভরে কথা বলছে, কথা বলতে পারলো না টা কোথায়। কে মুখটা বন্ধ করলো আমি জানি না।

শত কথা বলার পরও কিছু মানুষ বলে কথা বলার স্বাধীনতা নেই’ মন্তব্য করে প্রধানমন্ত্রী বলেন, টকশো হয়, সারা দিন অনেকে কথা বলে। শত কথা বলার পরে কেউ কেউ বলবে আমরা কথা বলতে পারি না। আমি দেখলাম ঘণ্টার পর ঘণ্টা অনেক কথা বললো, সরকারের নানা সমালোচনা করল। সব কথা শেষ করে তারপর বলল– আমি কথা বলতে পারি না।

তিনি বলেন, সরকার যেভাবে দেশকে এগিয়ে নিয়ে যেতে চাচ্ছে, উন্নতি করতে চাচ্ছে, মানুষের জীবন মান উন্নত করতে চাচ্ছে, মেধা বিকাশের সুযোগ সৃষ্টি করতে চাচ্ছে, সে সুযোগটা এর মাধ্যমে পাওয়া যাবে।

/এসএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply