ঝড় তুলেছে ‘ঘোস্টেড’ এর ট্রেলার

|

ঘোস্টেড এর ট্রেলারে অ্যানা ডি আরমাস ও ক্রিস ইভানস।

ফের জুটি হয়ে পর্দায় ফিরছেন হলিউডের জনপ্রিয় তারকা ক্রিস ইভানস ও অ্যানা ডি আরমাস। অ্যাপল টিভির আসন্ন সিনেমা ‘ঘোস্টেড’-এ একসঙ্গে জুটি হয়ে পর্দা মাতাবেন তারা। সম্প্রতি, সিনেমাটির ট্রেলার মুক্তি পেয়েছে ইতোমধ্যেই, যা বেশ সাড়া ফেলেছে ভক্তদের মাঝে।

২০১৯ সালের হিট চলচ্চিত্র ‘নাইভস আউট’ ও ২০২২ সালে মুক্তিপ্রাপ্ত ‘দ্য গ্রে ম্যান’ এ দেখা গিয়েছিল ক্রিস ইভানস ও অ্যানা ডি আরমাসকে। ঘোস্টেড এর ট্রেলার মুক্তির পরপরই ভক্তরা নিজেদের উচ্ছ্বাস প্রকাশ করেছেন। সিনেমাটিতে গুপ্তচররূপে দেখা যাবে অভিনেত্রী অ্যানাকে। আর তার প্রেমিকরূপে থাকবেন ক্রিস ইভানস। অ্যাকশনধর্মী এ সিনেমায় দুই তারকার অ্যাকশন-কমেডি ও রোমান্স দেখতে মুখিয়ে আছেন ভক্ত-অনুরাগীরা।

‘ঘোস্টেড’-এ অ্যানা ও ইভানস ছাড়াও রয়েছেন এক ঝাঁক তারকা। অভিনয় করছেন অ্যামি সেদারিস, অ্যাড্রিয়েন ব্রডি, টিম ব্লেক নেলসন, লিজি ব্রডওয়ে, মুস্তাফা শাকির, জিনা জুন, সাশা গো ও বেইলির মতো অভিনেতা-অভিনেত্রীরা।

ইদানিং ব্যস্ত সময় পার করছেন অ্যানা ডি আরমাস। গত বছর নেটফ্লিক্সে স্ট্রিমিং হওয়া মেরিলিন মনরোর বায়োপিক-এ অভিনয়ের জন্য প্রথমবার সেরা অভিনেত্রীর ক্যাটাগরিতে অস্কারে মনোনীত হয়েছেন তিনি। এদিকে, ইভানসের সর্বশেষ সিনেমা ছিল ২০২২ সালের নেটফ্লিক্স মুভি ‘দ্য গ্রে ম্যান’। দু’টি সিনেমাই দর্শক ও সমালোচকের বেশ নজর কেড়েছে।

জানা গেছে, আগামী ২০ এপ্রিল অ্যাপল টিভি প্লাসে মুক্তি পাবে ‘ঘোস্টেড’। সিনেমাটি পরিচালনা করেছেন ডেক্সটার ফ্লেচার। ‘রকেটম্যান’, ‘দ্য অফার’, ‘এডি দ্য ঈগল’ এবং ‘সানশাইন অন লেইথ’ এর মতো সিনেমার নির্মাতা তিনি। চিত্রনাট্য লিখেছেন রেট রিজ, পল ওয়েরনিক, ক্রিস ম্যাকেনা ও এরিক সোমার্স। প্রযোজনায় রয়েছে অ্যাপল স্টুডিও ও স্কাইডান্স মিডিয়া। বিগত দুই সিনেমার মতো ‘ঘোস্টেড’ এও কি নিজেদের কারিশমা দেখাতে পারবেন এ জুটি? তা জানতে অপেক্ষা আর মাত্র কয়েকদিনের।

/এসএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply