সাবেক প্রেমিকার ব্ল্যাকমেইল, যানজটে গাড়ি থেকে পালালেন নতুন জামাই

|

যানজটে মধ্যে সদ্য বিবাহিত নিজের স্ত্রীকে ছেড়ে পালালেন নতুন জামাই। বিয়ের পরদিন নববধূকে নিয়ে বাড়ি ফেরার সময় যানজটে পড়ে তিনি গাড়ি থেকে নেমে পালিয়ে যান। ঘটনার তিন সপ্তাহ পেরিয়ে গেলেও এখন হদিস নেই সেই ব্যক্তির। ঘটনাটি ঘটেছে ভারতের বেঙ্গালুরুর মহাদেবপুরা টেক করিডর সিটি এলাকায়। খবর টাইমস অব ইন্ডিয়ার।

খবর বলা হয়, ভারতের বেঙ্গালুরু রাজ্যের রাজধানী কর্ণাটকের রাস্তায় যানজট নিত্যদিনের ঘটনা। আর এ যানজট ‘আশীর্বাদ’ হয়ে এসেছে সদ্য বিবাহিত এক জামাইয়ের জন্য। বিয়ের পরদিন নববধূকে নিয়ে বাড়ি ফেরার সময় যানজটে পড়ে তিনি গাড়ি থেকে নেমে পালান।

পুলিশ জানায়, গত ১৬ ফেব্রুয়ারি এ ঘটনা ঘটে। নতুন জামাতার খোঁজ না পেয়ে শ্বশুরবাড়ির লোকজন ৫ মার্চ থানায় অভিযোগ দায়ের করেছেন। সদ্য বিবাহিত এই পুরুষ গোয়ায় কাজ করার সময় সেখানে একটি মেয়ের সঙ্গে প্রেমের সম্পর্কে ছিলেন। সেই মেয়ে তাকে (বর) চিঠি পাঠিয়ে তার লেখা আগের সব চিঠি ও দুজনের ব্যক্তিগত সব ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ করে দেয়ার হুমকি দিয়েছিলেন। এতে তিনি বেশ মানসিক চাপে পড়েন।

নববধূ টাইমস অব ইন্ডিয়াকে বলেছেন, তার স্বামী তাকে আগেই নিজের সম্পর্কের ব্যাপারে ও তাকে কীভাবে ওই মেয়ে হুমকি দিয়ে আসছেন, তা জানিয়েছিলেন। তখন তিনি তাকে আশ্বস্ত করেছিলেন, এ নিয়ে চিন্তার কিছু নেই। কিছু হলে তিনি ও তার পরিবার তার পাশে থাকবে।

কিন্তু এরপরও সদ্য বিবাহিত এই পুরুষ বিয়ের পরদিনই পালিয়েছেন। সেদিন স্ত্রীকে নিয়ে তিনি গির্জায় গিয়েছিলেন। ফেরার পথে ওই ব্যক্তি গাড়িতে সামনের আসনে বসেছিলেন। পথে যানজটে পড়ে গাড়িটি। এই সুযোগে গাড়ির দরজা খুলে দৌড়ে পালান তিনি। নববধূ সঙ্গে সঙ্গে গাড়ি থেকে নেমে এদিক-সেদিক খোঁজ করেও স্বামীকে পাননি।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply